আজ সারাদিন কেমন কাটবে! দিন শুরু করার আগেই জেনে নিন রাশিফল

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :5 মিনিট, 10 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ, অর্থাৎ শুক্রবার আপনার দিনটা কেমন কাটবে, ভালো না মন্দ! জেনে নিন আপনার রাশিফল।

মেষ: আজ দিনটা মোটেও ভালো কাটবে না। শরীরিক অসুস্থতার কারণে মানসিক চাপ বাড়বে। ব্যবসাতেও অশান্তি বাড়তে পারে। প্রেমে অশান্তির যোগ রয়েছে। পেটের সমস্যায় ভুগবেন। তবে কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে ঝামেলা হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। নতুন করে প্রেমে পড়তে পারেন।

বৃষ: গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হবে। আজ বাড়িতে চুরির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। শরীরিক কারণে আজ কর্মক্ষেত্রে অনীহা আসতে পারে। বাবার শারীরিক অসুস্থতার কারণে খরচ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে।

মিথুন: ভ্রমণের জন্য খরচ বাড়বে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থলে কাজের চাপে জন্য সামান্য অসুস্থ হয়ে পড়তে পারেন। পিঠের যন্ত্রণা বাড়তে পারে। কর্মক্ষেত্রে কাজের জন্য সুনাম বাড়তে পারে । ব্যবসায় আয় বৃদ্ধির সম্ভাবনা আছে।

কর্কট: বৈবাহিক জীবনে সুখ, শান্তি বজায় থাকবে। ব্যবসায় আজ চাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে মনমালিন্য হতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আজ ভালো-মন্দ মিলিয়েই কাটবে।

সিংহ: বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। সকাল থেকে বাতের যন্ত্রণা ভোগাতে পারে। পাওনা আদায়ে সমস্যা হবে না।

কন্যা: সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। কারও থেকে উপহার পেতে পারেন। খারাপ থেকে সাবধান। আপনার দুর্বলতার সুযোগ নিয়ে ক্ষতি করতে পারে। সন্তানের সাফল্যে গর্বিত হতে পারেন। ব্যবসায় সমস্যার বাড়তে পারে। প্রেমে অশান্তির সম্ভাবনা আছে।

তুলা: অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। সন্তানের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানোর পাশাপাশি সাবধানে চলাফেরা করুন, আঘাত লাগতে পারে। স্ত্রীর সঙ্গে মান-অভিমান বাড়তে পারে। কাজের চাপে শরীর খারাপ হতে পারে।

বৃশ্চিক: শরীরের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সাংসারিক ব্যয় বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও দুঃসংবাদ আসতে পারে। অপ্রত্যাশিত ভ্রমণ হতে পারে। সমাজিক দায়িত্ব বাড়তে পারে। ভুল কথার জন্য বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

ধনু: প্রেমের জন্য বাড়িতে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অতিরিক্ত ব্যয় হতে পারে।

মকর: আজ আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতা-মাতার শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।
রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। পরিবারে অশান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ ব্যয়ের সম্ভাবনা আছে।

কুম্ভ: রক্তচাপ ও পেটের সমস্যা বাড়তে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের জন্য দিনটা ভালো। চাকরিতে উন্নতির সুযোগ রয়েছে। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভবনা আছে।

মীন: সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা হতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। গান-বাজনার সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পারিবারিক অশান্তির জের, স্বামী ও মেয়েকে বটি দিয়ে কোপালেন স্ত্রী!

Fri Nov 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীর্ঘদিন ধরেই পারিবারিক অশান্তি চলছিল। সেই অশান্তির জেরেই স্বামী ও মেয়েকে বটি দিয়ে কোপালেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে হুগলির পাণ্ডুয়ার খন্যান হোস্টেল পাড়ায়। বৃহস্পতিবার রাতে বাড়িতে চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরাই থানায় খবর দেন। পান্ডুয়া থানার পুলিশ এসে বাড়ির দরজা ভেঙে রক্তাক্ত অবস্থায় তিন […]