বৃষ্টিমুখর সপ্তাহের প্রথম দিনট কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :4 মিনিট, 58 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ সোমবার, বৃষ্টিমুখর সপ্তাহের প্রথম দিনটি কেমন যাবে! দেখে নিন আপনার রাশিফল।

মেষ: বৃষ্টি মাথায় নিয়েই আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। ফলে আজ বাড়তি খরচ হতে পারে। জমি-সম্পত্তি ক্রয় নিয়ে অশান্তি হতে পারে। শরীরে কোনও রোগের চাপ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা রয়েছে। অযথা খরচ বাড়তে পারে।

বৃষ: কোনও কাজ আজ বার বার চেষ্টা করেও সাফল্য পাবেন না। শরীরে কোনও সমস্যা অবহেলা করবেন না। আইনি কোনও কাজে সাফল্য আসতে পারে। ব্যবসায় সুবিধা হতে পারে। অফিসে বাড়তি কাজের চাপ আসবে। আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন: পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে আলোচনা হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য অর্থ ব্যয় হতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির জন্য মানসিক চাপ বাড়বে। অপ্রয়োজনীয় বাড়তি খরচ বাড়তে পারে। ব্যবসায় শান্তি বজায় থাকবে। বিয়ের সম্বন্ধ আসতে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট: আজ কিছু অর্থ ব্যয় হতে পারে। কঠিন কাজ করার জন্য সম্মানিত হবেন। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে আলোচনা হতে পারে। ব্যবসা নিয়ে কারও সঙ্গে অশান্তির সম্ভাবনা আছে। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে।

সিংহ: নতুন চাকরির যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা আছে। বাড়তি খরচ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন।

কন্যা: কর্মস্থানে জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে কোনও ব্যবসার সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়বে। অফিসে কাজের চাপ বাড়বে। আগুন থেকে একটু সাবধানে থাকুন। পথেঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। আজ ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো।

তুলা: বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সন্তানের জন্য মনে দুশ্চিন্তা বাড়বে। চাকরির শুভ যোগ আছে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ হবে।

বৃশ্চিক: আজ অপ্রয়োজনীয় অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসায় চাপ থেকে মুক্তি পেতে পারেন। কোনও নামী জায়গায় কাজের ব্যাপারে আলোচনা হতে পারে। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারে অশান্তি হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

ধনু: প্রিয় জনের কাছ থেকে অঘাত পেতে পারেন। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মন ভালো থাকবে। পেটের সমস্যা ভ‌োগাতে পারে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা রয়েছে।

মকর: ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। কোনও রোগের জন্য কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ পরিশোধ হতে পারে। কর্মস্থানে অন্যের কারণে অশান্তি হতে পারে।

কুম্ভ: মা, বাবার সঙ্গে কোনও ছোট কারণে মনোমালিন্য হতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ হবে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ আসবে।

মীন: একটু সাবধানে চলাফেরা করুন। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। সংসারের শান্তি বজায় থাকবে। অফিসে জটিলতা বাড়তে পারে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সেনার গুলিতে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে নাগাল্যান্ড যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল

Mon Dec 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সেনার গুলিতে নিহত ১৬ নিরীহ গ্রামবাসীর পরিবারের পাশে দাঁড়াতে আজ নাগাল্যান্ড যাচ্ছে তৃণমূলের এক প্রতিনিধি দল। এই ঘটনায় দেশ জুড়ে নিন্দা ও সমালোচনার ঝড় উঠেছে। এই মর্মান্তিক ঘটনার বিরুদ্ধে রবিবারই ক্ষোভ উগরে দিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাগাল্যান্ডের ঘটনাকে উদ্বেগজনক আখ্যা দিয়ে […]