আজ দিনটা কেমন কাটবে! জেনে নিন আপনার রাশিফল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ শনিবার, সারাদিন কেমন কাটবে! জানতে দেখে নিন আজকের রাশিফল।

মেষ: পাওনা আদায় নিয়ে ঝামেলা হতে পারে। আজ বড় ধরণের পারিবারিক অশান্তি হতে পারে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃষ : কোনও নামী প্রতিষ্ঠানে কাজের সুযোগ আসতে পারে। আজ অযথা মাথা গরম হতে পারে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে মতবিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ দেখা দিতে পারে।

মিথুন: মানহানির সম্ভাবনা আছে। শরীরে ব্যথা পেতে পারেন। প্রেমের জন্য শুভ দিন। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের লেখাপড়ার নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা হতে পারে। আজ ব্যবসায় ক্ষতির যোগ রয়েছে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে। শশরীরিক কষ্ট বাড়বে।

কর্কট: কর্মস্থানে বদলির নির্দেশ আসতে পারে। দূরে ভ্রমণ নিয়ে পরিকল্পনা হতে পারে। সামাজিক কাজের জন্য খ্যাতি বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার সুযোগ আসার সম্ভাবনা আছে। কোনও আত্মীয়ের সম্পর্কে দুঃসংবাদ আসতে পারে। কর্মস্থানে বিবাদের সম্ভাবনা আছে। সম্পত্তি কেনার প্রস্তাব আসতে পারে।

সিংহ : আজ সারাদিন মনে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় উন্নতি হতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। আজ প্রেমে আঘাত আসতে পারে। ব্যবসায় আয় বাড়ার সম্ভাবনা আছে। অতিরিক্ত খরচের জন্য চিন্তা বাড়বে।

কন্যা : শরীরিক যন্ত্রণা বাড়তে পারে। প্রেমে মনমালিন্য হতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতেন। সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে। সন্তানের ব্যাপারেও অশান্তির সম্ভাবনা আছে। রক্তচাপ বাড়তে পারে।

তুলা: আজ ব্যবসার ক্ষেত্রে খুব ভালো দিন। বাড়িতে অতিথি সমাগমের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে চাপ বাড়তে পারে। বাড়তি আয় হাতছাড়া হতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

বৃশ্চিক: আজ কোনও শুভ কাজের সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় লাভ হতে পারে। আজ ব্যয় বাড়বে। পেটের সমস্যা ভোগাতে পারে।

ধনু: সৎকাজে ব্যয় বাড়বে। ব্যবসায় ভাল ফলের যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে। বাবার চিকিৎসায় খরচ বাড়বে। ভ্রমণের সুযোগ রয়েছে। শরীরিক কষ্ট বাড়তে পারে। আজ সঙ্গ দোষে বদনাম হতে পারে। চুরির সম্ভাবনা আছে।

মকর: শরীরে ক্লান্তি বাড়তে পারে। কর্মস্থান পরিবর্তন হতে পারে। পারিবারিক অশান্তির সম্ভাবনা আছে। স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে। ব্যবসায় ভালো ফল আশা না করাই ভালো। দিনের শেষে কোনও উপহার পেতে পারেন।

কুম্ভ: আজ আইনি কোনও কাজে সাফল্য না আসার সম্ভাবনা বেশি। আর্থিক চিন্তা বাড়তে পারে। গলার কোনও সমস্যা ভোগাতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ কোনও সুখবর পেতে পারেন। ব্যবসায় কোনও ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কমতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মীন: কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। গোপন কোনও রোগ হতে পরে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধির সম্ভাবনা আছে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

দেশের দৈনিক সংক্রমণ আবার নামল ৮ হাজারের ঘরে

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশের দৈনিক করোনা সংক্রমণ কমল। শুক্রবার সংক্রমণ সাড়ে ১০ হাজার ছাড়িয়ে গিয়েছিল। শনিবার সেই সংখ্যাটা আবার ১০ হাজারের নিচে নেমে গিয়েছে। শনিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮ হাজার ১৩৮ জন। যদিও মহারাষ্ট্র […]

আপনার পছন্দের সংবাদ