দিনটা কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 35 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সপ্তাহের দ্বিতীয় দিন কেমন কাটবে, জেনে নিন আজকের রাশিফল।

মেষ: শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। আজ সন্ধ্যায় কোনও পুরোনো বন্ধুর সঙ্গে কাটতে পারে। ব্যবসার ক্ষেত্রে শুভদিন।

বৃষ: আজ কোনও কারণে গোটা দিন মানসিক কষ্টে থাকবেন। সরকারি কর্মচারীদের আজ দিনটা খারাপ যেতে পারে। চাকরির কোনও নতুন সুযোগ আসতে পারে।

মিথুন: আজ চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। বাড়ির কোনও সদস্যের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। অফিসে সুনাম বৃদ্ধির সম্ভাবনা আছে। সব কাজেই সাফল্য আসতে পারে।

কর্কট: কর্মক্ষেত্রে আজ আপনাকে অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে। আর্থিক কারণে সংসারে অশান্তি হতে পারে। আজ কোনও বিপদের আশঙ্কাও রয়েছে। রক্তচাপ বাড়তে পারে। আজ প্রেমে সমস্যা হতে পারে। ব্যবসায় নতুন কিছু হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ: বিয়ের যোগ আছে। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের জন্য শুভদিন। প্রেমে সমস্যা হতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা: আর্থিক অবস্থা উন্নত হবে। বাতের ব্যথা ভোগাতে পারে। প্রেমের জন্য শুভদিন। পরিবারের কারও সঙ্গে মনোমালিন্যে জেরে মানসিক কষ্ট পাবেন।

তুলা: আজ আপনার উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়র জন্য দিন। আজ অপ্রত্যাশিত লাভের মুখ দেখতে পারেন। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি থাকবে। পরিবারের গুরুজনের অসুস্থতার জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

বৃশ্চিক: বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা আছে। বাড়তি আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা আছে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে।

ধনু: আজ আর্থিক দিকে উন্নতি হবে। বেশ কিছু সমস্যারও সমাধান হবে। প্রেমে জটিলতা আসতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় হবে না।

মকর: আজ অনর্থক চিন্তা বাধার সৃষ্টি করতে পারে। নতুন কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। প্রেমে জটিলতা তৈরি হতে পারে। লটারি থেকে লক্ষ্মীলাভ পারে।

কুম্ভ: আজ শরীরের কোনও অংশে আঘাত লাগার আশঙ্কা আছে। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। ব্যবসায় ভালো কাজের সুযোগ আসতে পারে।

মীন: আজ সব কাজেই সাফল্য আসতে পারে। সম্মান প্রাপ্তির যোগ আছে। আজ কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাবা-মায়ের সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ বাড়বে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিয়ের একটি কার্ডের দাম ৭ হাজার টাকা! গুজরাতের ব্যবসায়ী পুত্রের বিয়ে নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়

Tue Dec 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সব বাবা-মায়েরই তাঁদের সন্তানের বিয়ে নিয়ে একটা স্বপ্ন থাকে। নিজেদের সাধ্য মতো উজার করেই বিয়ে দেন। কোনও কিছুতেই খামতি রাখেন না। বিয়ের ক্ষেত্রে প্রথমেই যেটা করণীয়, তা হল অতিথিদের নিমন্ত্রণ করা। আর তার জন্য নিমন্ত্রণপত্র বা বিয়ের কার্ড তৈরি করতে হয়। […]