কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩-তম সিজনে কত টাকা জিতলেন?হেমা মালিনী
Connect with us

বিনোদন

কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩-তম সিজনে কত টাকা জিতলেন?হেমা মালিনী

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩-তম সিজনের চল্লিশতম এপিসোডে অতিথি প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন হেমা মালিনী এবং শোলে ছবির পরিচালক রমেশ সিপ্পি। অন্যান্য তারকাদের মতো তাঁরাও খেলার মাঝে গল্পে মশগুল হয়ে গেলেন। ‘শানদার শুক্রবার’। টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) শানদার শুক্রবার মানেই সেখানে সঞ্চালক বিগ বি-র সামনে হাজির থাকবেন কোনও তারকা। সেই তারকাদের তালিকায় কে থাকেন না। 

দীপিকা পাড়ুকোন, ফারাহ খান, অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়া থেকে তাবড় তাবড় বলি অভিনেতা অভিনেত্রীরা। হোস্ট অমিতাভ বচ্চনের চোখা চোখা প্রশ্নের উত্তর দেওয়ার সঙ্গে থাকে নিখাদ আড্ডা। পাশাপাশি ব্যক্তিগত জীবনের অনেক গল্প দর্শকদের সঙ্গে শেয়ার করে থাকেন তারকার। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৩-তম সিজনের চল্লিশতম এপিসোডে অতিথি প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন হেমা মালিনী এবং শোলে ছবির পরিচালক রমেশ সিপ্পি। অন্যান্য তারকাদের মতো তাঁরাও খেলার মাঝে মাঝে গল্পে মশগুল হয়ে গেলেন। আর সেই নিখাদ আড্ডা প্রাণ ভরে দেখলেন লক্ষ লক্ষ অনুরাগী থেকে দর্শকরা।

এদিন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র চল্লিশতম এপিসোডে যেন ‘শোলে’ ছবির ছোটখাটো রিইউনিয়ন হয়েছিল। হেমা মালিনী, রমেশ সিপ্পি, অমিতাভ বচ্চন সকলে ছিলেন। ছিলেন না শুধু বীরু। ধর্মেন্দ্র না থাকলেও তাঁকে নিয়ে গল্পও কম হল না। 
সহজ প্রশ্নের উত্তর দিয়ে সহজেই ১০ হাজার টাকার অঙ্কের গণ্ডী টপকে গিয়েছিলেন হেমা মালিনী এবং পরিচালক রমেশ সিপ্পি। ১.৬ লক্ষ টাকা জেতার প্রশ্ন পর্যন্ত কোনও লাইফ লাইন নিতে হয়নি তাঁদের। এরপরই লাইফ লাইনের প্রয়োজন হয়। কিন্তু ২৫ লক্ষ টাকার প্রশ্নের উত্তর দেওয়ার পর আর খেলা এগলো না তাঁদের। সেখানেই শেষ হল তাঁদের জার্নি। 
হোস্টের আসনে থাকলেও প্রতিযোগীদের সঙ্গে হাসি মজা করতে ছাড়েন না অমিতাভ বচ্চন। শো চলাকালীন হেমা মালিনীকে প্রশ্ন করে বসেন যে, তাঁর হাত ব্যাগে কী থাকে? হেমা মালিনীও সুন্দর করে উত্তর দেন যে, লিপস্টিক, কম্প্যাক্ট এবং অল্প কিছু টাকাপয়সা থাকে। এভাবেই হাসি মজায় এগিয়ে চলে টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’।

Advertisement