হোলির সকালে পুলিশি অভিযানে বাজেয়াপ্ত লক্ষাধিক টাকার চোরাই মদ
Connect with us

বাংলার খবর

হোলির সকালে পুলিশি অভিযানে বাজেয়াপ্ত লক্ষাধিক টাকার চোরাই মদ

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: হোলির প্রাক মুহূর্তে পুলিশের টানা টহলদারির সময়ে ইট বোঝাই গাড়ির গোপন চেম্বার থেকে লক্ষাধিক টাকার অবৈধ মদ উদ্ধার করল এন,জে, পি পুলিশ।

জানা গিয়েছে, ১২ চাকার গাড়ির ভিতরে পুলিশের চোখকে ধুলো দিতে গাড়ির মধ্যেই তৈরি করা হয়েছিল লোহার গোপন চেম্বার। আর সেই সম্পূর্ণ চেম্বার সিমেন্টের ইট দিয়ে ছিল ঢাকা। আর তাতে করেই পাচার হচ্ছিল প্রচুর পরিমানে মাদকদ্রব্য। বাইরে থেকে দেখে বোঝার কোনও উপায় নেই যে গাড়ির ভিতরে কি আছে। কিন্তু সেই গাড়িতেই করে পাচার হচ্ছিল প্রায় ১১ লাখ টাকার অবৈধ মদ।

আরও পড়ুন: উৎসবের আবহে বিষাদের ছায়া, মর্মান্তিক পথ দুর্ঘটনায় জখম শিশু সহ ১৫

Advertisement

গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার ফুলবাড়ী টোলগেটের সামনে ওৎ পাতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের এন,জে পি থানার সাদা পোশাকের পুলিশের একটি দল। বৃহস্পতিবার সন্ধ্যায় ঝাড়খন্ড নম্বরের ১২ চাকার ইট ভর্তি একটি লরি আটক করে পুলিশ। আর সেই গাড়িতে তল্লাশি চালাতেই বেরিয়ে আসে বিশাল চেম্বার। আর সেই চেম্বার থেকেই উদ্ধার হয় ৭১০টি মদের কার্টুন। যার আনুমানিক বাজার দর প্রায় ১১ লাখ টাকা।

আরও পড়ুন: দিঘায় স্নানে নেমে তলিয়ে গেল পর্যটক

এদিকে এই ঘটনায় গাড়ির চালক বিহারের ছাপড়ার বাসিন্দা ত্রিলোকি শর্মাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, অরুণাচল থেকে বক্সীর হাট বর্ডার হয়ে বিহারের উদ্দেশে যাচ্ছিল এই মদ ভর্তি লরিটি। ধৃতকে শুক্রবার জলপাইগুড়ি আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

Advertisement