দীর্ঘ ১৩ দিন স্নান না করেই নায়িকা কৌশানির সঙ্গে অভিনয় করতে এলেন হিরো!

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 50 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। ছবির নাম ‘পিয়া রে’। এই ছবিতে বাংলাদেশের নায়ক শান্ত খানের সঙ্গে প্রেম করবেন কৌশানি। তবে একটা খবর শুনলে সকলের কপালে চোখ উঠবে।

সোশ্যাল মিডিয়া সূত্রে খবর, কৌশানির নায়ক শান্ত ১৩ দিন স্নান না করেই আসেন নায়িকার সঙ্গে শ্যুটিং করতে! কিন্তু কী কারণে ১৩ দিন স্নান না করে শ্যুটিঙে এলেন শান্ত! ‘পিয়া রে’ ছবির শ্যুটিং করতে সেপ্টেম্বরের শেষের দিকে বাংলাদেশে যান কৌশানি। শ্যুটিং শেষ করে অভিনেত্রী দেশে ফেরেন গত ৫ অক্টোবর নাগাদ। তবে সে সময় ছবির প্রথম পর্যায়ের শ্যুটিং শেষ করে আসলেও বাকি শ্যুটিং শেষ করতে ১৮ নভেম্বর ঢাকা পৌঁছন কৌশানি। সেখান থেকে সোজা চাঁদপুরে চলে যান ‘পিয়া রে’ ছবির শ্যুটিং করতে। শুক্রবার থেকে শুরু হল এই ছবির দ্বিতীয় শিডিউলের শ্যুটিং। এই ছবিতে শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কৌশানিকে দেখা যাবে চেয়ারম্যানের মেয়ের চরিত্রে।

যেহেতু ছবিতে শান্তর চরিত্রটি একটি গ্রাম্য চরিত্র। তাই নিজের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে কোনও কসুর বাকি রাখছেন না শান্ত। শোনা গিয়েছে, চরিত্রের খাতিরে নাকি অভিনেতা প্রায় ১৩ দিন স্নান না করেই কাটিয়ে দেন। তবে তা ছিল প্রথম শিডিউলের শ্যুটিং-এর সময়কার কথা। শান্তর এই একাগ্রতা দেখে এবার প্রযোজক বায়না জুড়েছেন দ্বিতীয়ার্ধের শ্যুটিংও নায়ককে স্নান না করেই থাকতে হবে। তবে এবার ১৩ দিন নয়। সাত দিন স্নান না করেই থাকতে হবে শান্তকে। তাতে অবশ্য রাজিও হয়ে গিয়েছেন নায়ক। তবে এই বিষয়ে কৌশানির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পূজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ ছবিতে কৌশানি ও শান্ত ছাড়াও অভিনয় করবেন খরাজ মুখোপাধ্যায় ও রজতাভ দত্ত।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ ছবিতে অভিনয় করেছেন কৌশানি। এখনও পর্যন্ত শান্ত খানের ‘প্রেম চোর’, ‘টুঙ্গিপাড়ার মিয়াঁ ভাই’- দু’টি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বুবুজান’, ‘গ্যাংস্টার’ নামে আরও দু’টি সিনেমা। শান্তর এই দু’টি সিনেমাই একেবারে মূলধারার বাণিজ্যিক ছবি। তবে ‘পিয়া রে’ ছবিটি পুরোপুরি গ্রামের আবহে তৈরি বলেই জানা গিয়েছে। ছবির শ্যুটিং হয়েছে বাংলাদেশের পুবাইল ও চাঁদপুর সহ বিভিন্ন জায়াগায়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঘাটালে দলের বিজয়া সম্মিলনীতে বিরোধীদের তীব্র আক্রমণ মন্ত্রী মানস ভুঁইয়ার

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শনিবার তৃণমূল কংগ্রেসের ঘাটাল সাংগঠনিক জেলার উদ্যোগে ঘাটাল শহরে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জল সম্পদ উন্নয়ন ও ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী ডাক্তার মানস ভুঁইয়া। জেলা পরিষদের সহ সভাধিপতি তথা পিংলার বিধায়ক অজিত মাইতি, তৃণমূল কংগ্রেসের ঘাটাল […]