করোনায় মৃত্যুর জেরে আতঙ্কিত হেমতাবাদবাসী

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : করোনা আক্রান্তে হয়ে এক বৃদ্ধার মৃত্যুর জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। আশেপাশের লোকজন ওই পরিবারের ওপর সহানুভূতি না দেখিয়ে খারাপ ব্যবহার করছে বলে স্থানীয় সুত্রে জানা গিয়েছে। আশেপাশের কেউ ওই বাড়িতে যাচ্ছে না। উল্টে ওই পরিবারের লোকজনের সঙ্গে কথা বলাও পর্যন্ত বন্ধ করে দিয়েছে প্রতিবেশীরা।

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকে। পরিবার সূত্রে জানা গিয়েছে, হেমতাবাদ ব্লকের ৯২ বছরের ওই বৃদ্ধা প্রবল জ্বর এবং শ্বাসকষ্ট নিয়ে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে তাঁর নমুনা পরীক্ষা হলে রিপোর্ট পজেটিভ আসে। এরপর তাঁকে কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়। ওই ওয়ার্ডে আরও পাঁচজন পজেটিভ রোগী চিকিৎসাধীন রয়েছেন। ওই বৃদ্ধার মৃত্যুর পর দেহ পরিবারের হাতে দেওয়া হয়নি । মৃত্যুর খবর আসতেই আশেপাশের লোকজনের মধ্যে মিশ্র পতিক্রিয়া দেখা যায়। সেই কারণেই প্রশাসনের তরফ থেকে কোভিড বিধি মেনেই সৎকার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের পর কাজ পাচ্ছেন না সামান্থা!

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ডিভোর্সটা এখন সেলেবদের কাছে খুবই সহজ একটা কাজ। ভালো লাগলো বিয়ে হলো ! কিছুদিন যাওয়ার পর মনে হলো, আর একসঙ্গে থাকা যায় না! সূত্র মারফত জানা গিয়েছে, দক্ষিণের কোনও হিরোই নাকি সামন্থার সঙ্গে আর ছবি করতে রাজি হচ্ছেন না! তাই খুব […]

আপনার পছন্দের সংবাদ