২৫ কিশোর-কিশোরীকে পাচারের আগেই রায়গঞ্জ স্টেশন থেকে গ্রেফতার প্রধান শিক্ষক!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে কলকাতায় আসার অন্যতম প্রধান ট্রেন রাধিকাপুর-কলকাতা এক্সপ্রেস। ট্রেনটি রায়গঞ্জ স্টেশনে সন্ধ্যা নাগাদ আসে। ফলে স্টেশনে প্রচুর মানুষের সমাগম হয়। প্রত্যেক দিনের মতো শনিবার সন্ধ্যায় স্টেশনে ভিড় হতে শুরু করে।

রায়গঞ্জের এক এনজিও-এর এক কর্মী লক্ষ্য করেন স্টেশন চত্বরে বেশকিছু ছেলে-মেয়ে ঘুরে বেড়াচ্ছে। তাদের সঙ্গে রয়েছেন একজন ব্যক্তি। একজন ব্যক্তি এতজন কিশোর-কিশোরীকে নিয়ে কোথায় যাচ্ছেন! দেখে সন্দেহ হয় ওই এনজিও কর্মীর। এর পর তিনি খবর দেন রায়গঞ্জ থানায়। রায়গঞ্জ থানার পুলিশ এবং রেল পুলিশ যৌথভাবে জিজ্ঞাসা করলে ওই ব্যক্তির কথাবার্তায় অসঙ্গতি বুঝতে পারেন। গ্রেফতার করা হয় ওই ব্যক্তিকে। জানা গিয়েছে, ওই ব্যক্তি দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর মহেন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ওই শিক্ষকের সঙ্গের এতজন কিশোর-কিশোরী কেন, জিজ্ঞেস করলে তিনি কখনও বলেন শিশুরা তাঁর আত্মীয় এবং কখনও বলেন শিশুরা তাঁর ছাত্র-ছাত্রী। তিনি তাদের ঘুরতে নিয়ে যাচ্ছেন। কথায় অসঙ্গতি পেয়ে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে এবং শিশুদের একটি এনজিও-এর হাতে দেওয়া হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান পাচারের উদ্দেশ্যেই নিয়ে যাওয়া হচ্ছিল বিভিন্ন এলাকার ওই ২১ কিশোর এবং ৪ কিশোরীকে। কী উদ্দেশ্যে তাদের নিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি এবং এর সঙ্গে আর কোনও চক্র জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে রায়গঞ্জ থানা এবং রেল পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

চা পাতা তুলতে গিয়ে বাগানের কুয়োয় পড়ে মৃত্যু শ্রমিকের

Sun Nov 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চা বাগানে কাজ করতে এসে কুয়োতে পরে মৃত্যু হল এক চা শ্রমিকের। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে চোপড়া থানার খবরদা এলাকায়। মৃত ওই শ্রমিকের নাম রবীন এক্কা (৩৬)। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, চোপড়া থানার খবরদা এলাকার বাসিন্দা রবীন […]

আপনার পছন্দের সংবাদ