জুয়ার ঠেক থেকে পুলিশের ভয়ে পালাতে গিয়ে জলে ডুবে মৃত্যু

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 15 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত দু’মাসে লালগোলা থানার পুলিশ প্রায় পাঁচ কেজির বেশি হেরোইন উদ্ধার করেছে এবং বেশ কয়েকজন পাচারকারীকে গ্রেফতার করেছে। তাদের জেরা করেই লালগোলা থানার পুলিশ জানতে পারে, এলাকায় পাচার চক্র যথেষ্ট সক্রিয় এবং অনেক বড় চক্র জড়িয়ে আছে।

শুধু তাই নয়, এলাকায় অসামাজিক কাজকর্ম যে অনেকটাই বেড়ে গিয়েছে, সে ব্যপারে নিশ্চিত হয় পুলিশ। এর পরই নড়েচড়ে বসে পুলিশ। শুরু হয় বিভিন্ন জায়গায় অভিযান। পুলিশের কাছে খবর আসে বিভিন্ন জায়গায় জুয়া খেলার ঠেকে গাঁজা, হেরোইনের কারবার চলে। গোপন সূত্রে পুলিশ খবর পায় যে লালগোলার নশিপুরের এক আম বাগানে কয়েকজন জুয়া খেলছে। এর পরই পুলিশ সেখানে পৌঁছে লাঠি চার্জ শুরু করে। পুলিশের মারের ভয়ে সবাই পালাতে শুরু করে।

সেখানেই ছিল শহিদুল হক (২৯) নামে এক যুবক। সে পুলিশের মারের ভয়ে পালাতে গিয়ে একটি পুকুরে ঝাঁপ মারে। পুলিশের ভয়ে সবাই বাড়ি ফিরে গেলেও শহিদুল হক বাড়ি যায়নি। শুরু হয় খোঁজাখুজি। শুক্রবার সকালে ওই পুকুর থেকেই ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জুয়ার ঠেকে পুলিশের মারের ভয়ে জলে ঝাঁপ দেয় ওই যুবক এবং জলে ডুবেই তাঁর মৃত্যু হয়। যদিয় মৃত শহিদুলের স্ত্রী রেজিনা বিবির দাবি, তাঁর স্বামী কখনও জুয়া খেলেননি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বহরমপুরে আক্রান্ত কংগ্রেস নেতা, তৃণমূলকেই কাঠগড়ায় তুললেন অধীর চৌধুরী

Fri Nov 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাড়িতে ফেরার পথে দুষ্কৃতীদের হামলার শিকার হলেন মুর্শিদাবাদের কংগ্রেস নেতা হিরু হালদার। তিনি কংগ্রেসের এসটি-এসসি সেলের জেলা সভাপতি। জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে বহরমপুরের সৈদাবাদ এলাকা থেকে কুঞ্জঘাটায় নিজের বাড়ি ফিরছিলেন হিরু। অভিযোগ, সৈদাবাদ মোড়ে তাঁর ওপর হামলা চালায় আট-ন’জন সশস্ত্র দুষ্কৃতী।তাঁকে […]