নববধূর স্তন ছিঁড়ে ফেলার চেষ্টা অভিযুক্ত বরের প্রেমিকা

ভয়ংকর ঘটনা ঘটেছে যা আপনাকেও শিউরে দেবে। ঘটনার সূত্রে জানা যায় নববধূর স্তন ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর প্রেমিকার বিরুদ্ধে।

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস ডেস্ক – সবে বিয়ে হয়েছে দুদিন আগে তারপর হলো বৌভাত, আর বৌভাতের রাতে এমন চাঞ্চল্যকর ঘটনায় রীতিমতো শোরগোল পড়েছে গাইঘাটায়। বৌভাতের খাওয়া-দাওয়া শেষে নব দম্পত্তি ঘরে যাওয়ার আগেই এমন ভয়ংকর ঘটনা ঘটেছে যা আপনাকেও শিউরে দেবে। ঘটনার সূত্রে জানা যায় নববধূর স্তন ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর প্রেমিকার বিরুদ্ধে।

গাইঘাটার কুলসুটি গ্রামের বাসিন্দা বরুন মন্ডলের সাথে দক্ষিণ ২৪ পরগনার কোস্টাল থানা এলাকার ১ তরুণীর বিয়ে হয়। বুধবার রাতে ছিল বৌভাত,  আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী বন্ধু-বান্ধব সব মিলে বাড়ি ছিল হৈচৈ। তবে এরকম ভয়ংকর ঘটনা সাক্ষী হবেন গাইঘাটার এলাকাবাসী তা কোনদিনও ভাবতে পারেননি। ওই বৌভাতে নিমন্ত্রিত ছিলেন চন্দনা সরকার নামের এক তরুণী তার দাবি তিনি নাকি বরুন মন্ডলের প্রেমিকা।

বৌভাতের খাওয়া-দাওয়ার রেস শেষ হতেই শুরু হয় ফুলশয্যার নিয়ম । তখনও সেই বাড়িতে উপস্থিত ছিলেন চন্দনা সরকার নামের ওই তরুণী। যখন ফুলশয্যার জন্য নবদম্পতি ঘরে প্রবেশ করে ঠিক তখনই স্তন ছিঁড়ে নেওয়ার চেষ্টা করেন চন্দনা সরকার, এমনটাই অভিযোগ পাত্র বরুন মন্ডলের। হঠাৎই বাসর ঘরে ঢুকে যায় চন্দনা এবং বরুণকে পাশে না পেয়ে রীতিমতো ভয় পেয়ে যায় তার সদ্য বিবাহিত স্ত্রী, আচমকা চন্দনা তার স্ত্রীর স্তন ছিঁড়ে নেওয়ার চেষ্টা করলে, রক্তাক্ত হয়ে যায় নববধূ।  আর্তনাদে পরিবারের অন্যান্য সদস্যরা ছুটে আসে নববধুর ঘরে এবং চন্দনার হাত থেকে রক্ষা করা হয় নববধূকে।

অভিযুক্ত চন্দনা সরকার দাবি করেছেন, এই ফুলশয্যা হবে না। কারণ বরুণের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। কিন্তু জবাবে বরুন জানিয়ে দেয় তার সাথে চন্দনার কয়েক বছর আগে সম্পর্ক ছিল কিন্তু চন্দনা নাকি তার সাথে রীতিমতো দুর্ব্যবহার করত যার কারণে সে সম্পর্ক থেকে বিরত থাকে। অন্যদিকে চন্দনা সরকারের দাবি বরুনের বিয়ে ঠিক হওয়ার সময় চন্দনা বরুণকে আপত্তি জানিয়েছিল কিন্তু বরুণ বিয়ে করে নেন আর যার ফলেই এই হামলা। অভিযুক্ত তরুণী চন্দনা সরকারের এমন কীর্তিতে হতবাক পুলিশ, অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

আরোও পড়ুন – হাতছারা করবেন না অবিশ্বাস্য এত কম দরে গোয়া ভ্রমণের প্যাকেজ দিচ্ছে IRCTC

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

পশ্চিমবঙ্গের টেট পরীক্ষার সিট পরেছে দুবাই ! পরীক্ষার্থীর চিন্তায় নেটিজেনরা

Sat Dec 3 , 2022
টেট পরীক্ষার্থীর অ্যাডমিটে পরীক্ষার হলের ঠিকানা দুবাইতে। টেট পরীক্ষার্থী অয়ন কোলের অ্যাডমিটে এমনই দৃশ্য দেখা গেল, যা দেখে রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আপনার পছন্দের সংবাদ