পাঠানকোটে সেনা ছাউনিতে গ্রেনেড বিস্ফোরণ

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 45 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েক মাস আগেই তালিবানরা আফগানিস্তান দখলের পর ভারতের সীমান্তে জঙ্গি অনুপ্রবেশ বেড়েছে। সীমান্ত রক্ষাবাহিনী প্রত্যেকবার জঙ্গি অনুপ্রবেশ ব্যর্থ করেছে। জঙ্গিদের চেষ্টা তবু বাড়ছে। একের পর এক হামলা চালানোর চেষ্টা করছে জঙ্গিরা।

কয়েকমাস আগেই জম্মুর সেনা ছাউনিতে ড্রোন দিয়ে হামলা চালিয়েছিল জঙ্গিরা। জম্মুর সেনা ছাউনিতে পর পর দুটো ড্রোন হামলা চালিয়েছিল। এই হামলায় দু’জন সেনা আহতও হয়েছিলেন। তারপর সোমবার সকালে ফের গ্রেনেড বিস্ফোরণ হল পাঠানকোটে। পাঠানকোটের এই বিস্ফোরণের ফলে সীমান্তবর্তী এলাকা জুরে চুরান্ত সতর্কতা জারি করা হয়েছে।

সূত্রের খবর, সোমবার সকালে পাঠানকোটের ত্রিবেণী গেটের কাছাকাছি এই গ্রেনেড বিস্ফোরণ হয়েছে। যদিও এই বিস্ফোরণে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। কে বা কারা গ্রেনেড ফেলে গিয়েছিল তা এখনও স্পষ্ট নয়। বড় কোনও হামলার ছক ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। গ্রেনেডের টুকরো সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পাঠানকোট থানার পুলিশ। পাশাপাশি সমস্ত থানার পুলিশকেও সতর্ক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বীরচক্র সম্মানে সম্মানিত হলেন অভিনন্দন বর্তমান

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত ১৪ ফেব্রুয়ারী জম্মু কাশ্মীরের পুলাওয়ামা জেলার অবন্তি পোরার কাছে লেথপোড়ায় জম্মু কাশ্মিরের হাইওয়ের ওপর সিআরপিএফ কনভয়ে বিস্ফোরণে ৪৪ জন সিআরপিএফ সেনা জওয়ান নিহত হয়েছিলেন। ঠিক তার ১৩ দিনের মাথায় পাক সীমান্তে জঙ্গি ঘাঁটি সহ পাক সেনা ছাউনি গুঁড়িয়ে দেয় ভারতের সেনাবাহিনী। […]