৭২ ঘণ্টার মধ্যে উদ্ধার ছিনতাই যাওয়া সোনা-রুপা, পুলিশের ভুমিকায় খুশি এলাকার মানুষ

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 16 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পূর্ব বর্ধমান জেলার গলসির শওকত মোল্লা পেশায় স্বর্ণ ব্যবসায়ী। প্রত্যেক দিনের মতো গত ২১ অক্টোবর দোকান বন্ধ করে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। সেই সময় দু’টো বাইকে করে এসে চার দুষ্কৃতী তাঁর বাইক আটকায়।

ধারল অস্ত্র দেখিয়ে সোনা, রুপা এবং নগদ টাকা ভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে চম্পট দেয়। শওকত মোল্লার চিৎকারে স্থানীয় মানুষজন ভিড় জমালেও ততক্ষণে ওই ছিনতাই বাজরা চম্পট দিয়েছে। গলসি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শওকত মোল্লা। শুধু গলসি থানা নয়, পূর্ব বর্ধমান জেলা জুড়ে চুরি-ছিনতাইয়ের ঘটনা দিন দিন বাড়তে থাকায় এলাকার মানুষজন পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছিল। এই ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসে গলসি থানার পুলিশ।

এর পর মুর্শিদাবাদ জেলার সালার থানা এলাকায় অভিযান চালিয়ে চার দুষ্কৃতী তথা ছিনতাই বাজকে গ্রেফতার করে পুলিশ। ধৃতরা হলেন, মহম্মদ আলি ওরফে কচি, জিয়ারুল শেখ, রতন শেখ এবং বিপ্লব সরকার। ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া ৫৯ গ্রাম সোনা, ২.৫ কেজি রুপা এবং নগদ ২ লাখ ৭৭ হাজার টাকা উদ্ধার হয়েছে। ২৪ অক্টোবর রবিবার ধৃতদের আদালতে তোলা হলে আদালত ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। এই ছিনতাইবাজদের সাথে বড় কোনও গ্যাঙের যোগ আছে কিনা খতিয়ে দেখছে গলসি থানার পুলিশ। ছিনতাই হওয়ার ৭২ ঘণ্টার মধ্যেই ঘটনার কিনারা করে ফেলায় পুলিশের ভূমিকায় খুশি স্বর্ণ ব্যবসায়ী এবং এলাকার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

Mon Oct 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। প্রবল শ্বাসকষ্ট ও হৃদরোগজনিত সমস্যা নিয়ে আজ সকালে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয় তাঁকে। পরে তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। […]