ধনতেরাসের আগে সোনা-রুপার দাম বাড়ছে

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ধনতেরাসের আগে ফের বাড়ল সোনার দাম। বৃহস্পতিবার ১০ গ্রাম সোনার দামের সুচকে ০.১৮ শতাংশ বা ৮৭ টাকা বেড়ে দাঁড়িয়েছে ৪৭ হাজার ৩৬৭ টাকা। অপরদিকে এক কিলো রুপোর দাম আগের দামের চেয়ে ০.০৭ শতাংশ বা ৪৫৪ টাকা বেড়ে হয়েছে ৬৪ হাজার ৯০৪ টাকা।

এই বছরের শুরুতে আইআইএফএল- এর তরফ থেকে জানানো হয়েছিল সোনার দাম ৪ থেকে ৫ হাজার টাকা বেড়ে ৪৭ হাজার টাকায় পৌঁছে যেতে পারে। কিন্তু দেখা যাচ্ছে ধনতেরাস আসার আগেই দশ গ্রাম সোনার দাম ৪৭ হাজার টাকা পার হয়ে গিয়েছে। সামনেই ধনতেরাস। আর এই ভাবে দাম বাড়তে থাকলে ধনতেরাসের দিন সোনা বিক্রি কিছুটা হ্রাস পেতে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

এখন দেখা যাক আগামী ধনতেরাসের আগে দামে কিছুটা লাগাম পড়ে কি না। স্বর্ণ ব্যবসায়ীরা কিন্তু সেই আশঙ্কা উড়িয়ে দিয়েছেন। তাঁদের বক্তব্য, সোনার দাম বাড়া-কমা নিয়ে আলোচনা যত বৃদ্ধি পায় সোনা বিক্রি ঠিক তেমন ভাবে বাড়তে থাকে। সুতরাং, দাম বাড়লেই বিক্রি কমবে, এই আশঙ্কা অমূলক।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

গত চার মাসের মধ্যে কলকাতা-সহ রাজ্যে সর্বাধিক সংক্রমণ

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : শারদোৎসব শেষ হতেই রাজ্যে বাড়তে শুরু করেছে করোনার সংক্রমণ। বৃহস্পতিবারও তা অব্যাহত রইল। রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯৯০ জন। যা গত চার মাসের মধ্যে সর্বাধিক। এর আগে গত ১০ জুলাই […]

আপনার পছন্দের সংবাদ