Gigolo : যৌন ব্যাবসায় বাড়ছে মাঝ বয়সি যুবকদের সংখ্যা মোটা টাকার লোভ দিচ্ছে ধনী মেয়েরা
Connect with us

ভাইরাল খবর

Gigolo : যৌন ব্যাবসায় বাড়ছে মাঝ বয়সি যুবকদের সংখ্যা মোটা টাকার লোভ দিচ্ছে ধনী মেয়েরা

দেহ ব্যবসায় (sex business) মাঝ বয়সি যুবকদের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। দেশের বড় শহরগুলির নামিদামী রেস্টুরেন্ট এবং হোটেলের ঘরে আনাগোনা বাড়ছে এই মাঝ বয়সি যুবকদের।

Dwip Narayan Chakraborty

Published

on

গিগলো  ( Gigolo)
5/5 - (1 vote)

ডিজিটাল ডেস্ক :  দেহ ব্যবসায় (sex business) মাঝ বয়সি যুবকদের সংখ্যা দিনের পর দিন বেড়েই চলেছে। দেশের বড় শহরগুলির নামিদামী রেস্টুরেন্ট এবং হোটেলের ঘরে আনাগোনা বাড়ছে এই মাঝ বয়সি যুবকদের। ধনী পরিবারের মেয়ে এবং মহিলারা যৌন সুখের জন্য এইসব মাঝ বয়সি ছেলেদের নিয়ে হোটেলে বা কোন রেস্টুরেন্টে রাত্রি বাস করছে।

বিভিন্ন ডেটিং অ্যাপ (Dating app) এমনকি অনলাইনে বুকিং চলে ছেলেদের। সাম্প্রতিক ছবি দেহের ছবি এবং লিঙ্গের ছবি পর্যন্ত তারা পোস্ট করে থাকে ওইসব ডেটিং অ্যাপে, যার মাধ্যমে। এই পরিষেবা কে গিগলো  ( Gigolo) পরিষেবা বলে ইন্টারনেটের ভাষায়। ধনী মেয়ে এবং স্ত্রীরা এই সাময়িক যৌন সম্পর্কে লিপ্ত হন আর তার পরিবর্তে সে পুরুষ কে তারা মোটা অংকের টাকা দিয়ে থাকেন।

অত্যন্ত গোপনীয়তার সাথে বেড়ে চলেছে দিনের পর দিন এই যৌন ব্যবসা, নারীরা যৌন ব্যবসায় লিপ্ত হলেও দিনের পর দিন যেভাবে পুরুষরা যৌন ব্যবসায় লিপ্ত হচ্ছে তার পিছনে মূল কারণ হচ্ছে বেকারত্ব এবং যৌন সুখ পাবার ইচ্ছে ।

Advertisement

গিগলো  ( Gigolo)

সম্প্রতি বিশ্বখ্যাতি অটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে (Netflix) একটি সিনেমা সংযোজন করা হয়েছে যে সিনেমাতে দেখানো হয়েছে একটি যুবকের যৌন ব্যবসা। সিনেমাটির নাম ডাইরি অফ এ গিগলো ( Diary of a Gigolo )। এইরকম যৌন ব্যবসায় লিপ্ত ছেলেরা অতিরিক্ত যৌন চাহিদা মেটাতে গিয়ে বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। এমনকি অসরক্ষিত যৌন সংযোগ করতে গিয়ে অনেকে এইডসের শিকার হচ্ছে।

আরোও পড়ুন – আপনার বাচ্চাও কি খেলনা নিয়েই ঘুমিয়ে পরে ? বড় বিপদ ঘনাচ্ছে

Advertisement
Continue Reading
Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.