টিকা নিন আর জিতে নিন আকর্ষণীয় পুরস্কার! করোনার টিকা নিলেই মিলতে পারে কালার টিভি, মোবাইল
Connect with us

ভাইরাল খবর

টিকা নিন আর জিতে নিন আকর্ষণীয় পুরস্কার! করোনার টিকা নিলেই মিলতে পারে কালার টিভি, মোবাইল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনার টিকা নিলেই খুলে যেতে পারে ভাগ্য! টিকা নিলেই লেগে যেতে পারে লটারি। আর লটারিতে নাম উঠলেই পুরস্কার হিসেবে মিলবে বড় কালার টিভি, মোবাইল ফোন। হ্যাঁ, ঠিকই পড়ছেন। কোনও গল্প কথা নয়। মানুষকে আরও বেশি করে করোনার টিকা নিতে উৎসাহিত করতেই মণিপুরের ইম্ফল পশ্চিমের ডেপুটি কমিশনার অভিনব এই উদ্যোগ নিয়েছেন।

মণিপুরের ১৬ জেলার মধ্যে সবথেকে জনবহুল জেলা হল ইম্ফল পশ্চিম। সেখানে করোনার টিকাকরণে গতি আনতেই জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশাল টিকাকরণ শিবিরের আয়োজন করা হয়েছে। সম্প্রতি ইম্ফল পশ্চিমের ডেপুটি কমিশনার টিএইচ কিরণকুমার একটি সরকারি বিজ্ঞপ্তি জারি করেছেন। তাতে বলা হয়েছে— ‘টিকা নিন আর জিতে নিন আকর্ষণীয় পুরস্কার’। ব্যাপারটা এবার একটু খুলেই বলা যাক। আগামী ২৪ ও ৩১ অক্টোবর এবং ৭ নভেম্বর যথাক্রমে জিএম হল, পোলো গ্রাউন্ড, এবং ধর্মশালায় জেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা টিকাকরণ শিবিরের আয়োজন করা হয়েছে।

১৮ বছরের ঊর্ধ্বে সকলকেই এই শিবির থেকে টিকা দেওয়া হবে। যাঁরা এই শিবির থেকে টিকা নেবেন তাঁদের নিয়ে একটি লটারির আয়োজন করা হয়েছে। সেখান থেকে লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে বিজেতাদের। সেই লটারির প্রথম পুরস্কার হিসেবে রয়েছে একটি বড় রঙিন টেলিভিশন সেট। দ্বিতীয় পুরস্কার একটি মোবাইল ফোন। আর যিনি তৃতীয় হবেন তিনি পাবেন কম্বল। এছাড়াও থাকছে একাধিক সান্তনা পুরস্কার। ইম্ফল পশ্চিমের ডেপুটি কমিশনার টিএইচ কিরণকুমার বলেছেন, ‘ইম্ফল পশ্চিম একটি জনবহুল জেলা।

Advertisement

এখানে যাতে করোনা সংক্রমণ বৃদ্ধি না পায় তার জন্য টিকাকরণে গতি আনার উদ্যোগ নিয়েছি আমরা। এখনও অনেকেই টিকা নেননি। তাই সকলকে টিকাকরণে উৎসাহিত করতেই আমরা এই অভিনব উদ্যোগ নিয়েছি। পুরস্কারের টানে অনেকেই টিকাকরণ শিবিরে এসে টিকা নেবেন বলেই আমরা আশাবাদী। তাতে আমাদের লক্ষ্য পূরণ হবে। কারণ রাজ্যের সমস্ত মানুষের টিকাকরণ দ্রুত শেষ করাই আমাদের এখন একমাত্র লক্ষ্য।’