গাজলে ৬ লক্ষ টাকার নিষিদ্ধ শব্দবাজি উদ্ধার

জন দেখেছেন : 14
0 0
Read Time:1 Minute, 46 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকদিন আগেই দীপাবলিতে সব রকম আতশবাজি নিষিদ্ধ করেছিল কলকাতা হাইকোর্ট। ঠিক তার পরেরদিন আতশবাজি উন্নয়ন সমিতি এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যায়। সুপ্রিম কোর্ট পরিবেশবান্ধব বাজি বিক্রি এবং জ্বালানোর অনুমতি দেয়।

পরিবেশবান্ধব আতশবাজি বিক্রির অনুমতি দিলেও নিষিদ্ধ বাজির ওপর কঠোর নিষেধাজ্ঞা জারি করে। ফলে প্রশাসন খুব তৎপর হয়ে ওঠে নিষিদ্ধ আতশবাজি বিক্রির ওপর। প্রশাসনের তরফ থেকে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। এর মধ্যে বিভিন্ন জায়গা থেকে নিষিদ্ধ আতশবাজি উদ্ধার হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় মালদার গাজলে অভিযান চালায় গাজল থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাজোলে একটি দোকানে অভিযান চালিয়ে প্রায় ৬ লক্ষ টাকার নিষিদ্ধ বাজি উদ্ধার হয়েছে এবং এক জনকে গ্রেফতার করেছে গাজোল থানার পুলিশ। অভিযানে ছিলেন ডিএসপি মহ আজহারউদ্দিন খান, গাজোল থানার আইসি রণবীর কুমার বাগ সহ অন্যান্য পুলিশ কর্মীরা। নিষিদ্ধ শব্দবাজির বিরুদ্ধে তাদের অভিযান চলবে বলে পুলিশ জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মাস্ক, জোড়া ভ্যাকসিন থাকলেও মণ্ডপে অবাধ প্রবেশ নয়, কলকাতা হাইকোর্টের নির্দেশে

Wed Nov 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : করোনার ভয়াবহতার কথা আমরা সবাই জানি। বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্য অনুসারে করোনার তৃতীয় ঢেউ কড়া নাড়ছে। তার ওপর কয়েকদিন আগেই দুর্গাপুজোর সময় মণ্ডপে প্রবেশের ক্ষেত্রে মানুষের উদাসীনতার ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। সেই সব দিক বিচার করেই কালীপুজো ও জগদ্ধাত্রী পুজোয় […]