শ্রীরামপুরের এক স্কুলের চার শিক্ষিকা করোনা পজেটিভ! উদ্বিগ্ন পড়ুয়া, অভিভাবকরা

জন দেখেছেন : 14
0 0
Read Time:2 Minute, 29 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত প্রায় দু’বছর আগে মানুষের চলার গতি থমকে যায়। করোনা অতিমারীর জন্য থেমে যায় মানুষের জীবন। বন্ধ হয়ে যায় স্কুল-কলেজের পঠন পাঠন। কিন্তু ধীরে ধীরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় প্রায় ২০ মাস পর স্কুল খোলার সিদ্ধান্ত নেয় সরকার। গত ১৬ নভেম্বর থেকে নবম থেকে দ্বাদশ শ্রেণির ক্লাস শুরু হয়।

সরকারি বিধি-নিষেধ মেনে স্কুলের ক্লাস শুরু হয়। কিন্তু স্কুল খোলার পর বিভিন্ন স্কুলের মধ্যে ছড়িয়ে পড়ছে করোনা সংক্রমণ। এই রকম এক চিত্র ধরা পড়ল হুগলি জেলার শ্রীরামপুরের রমেশচন্দ্র গার্লস হাইস্কুলে। জানা গিয়েছে, ওই স্কুলের চারজন শিক্ষিকা করোনা আক্রান্ত হয়েছেন। স্কুলের প্রধান শিক্ষিকা তাপসী পাল জানিয়েছেন, স্কুলের চারজন শিক্ষিকা করোনা আক্রান্ত হয়েছেন এবং আরও কয়েকজনের মধ্যে উপসর্গ দেখা দিয়েছে। তাঁদের সাবাইকে বাড়িতে থাকতে বলা হয়েছে। শিক্ষিকারা করোনা আক্রান্ত হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছেন ছাত্রীদের অভিভাবকরাও।

তাঁদের যুক্তি, শিক্ষিকাদের দু’বার ভ্যাকসিন হলেও তাঁদের করোনা ধরা পড়ছে। অপরদিকে ছাত্রীদের এখনও কোনও ভ্যাকসিন দেওয়া হয়নি। যদিও প্রধান শিক্ষিকা তপতী পাল জানিয়েছেন, ওই শিক্ষিকাদের করোনা ধরা পড়লেও স্কুল খোলা থাকবে। স্কুলে মাস্ক, স্যনিটাইজার ব্যবহার এবং সামাজিক বিধি-নিষেধ মানা হচ্ছে কি না, তার ওপর কড়া নজর রাখা হবে। এবং এবার থেকে একটা বেঞ্চে একজন ছাত্রী বসার নিয়ম করা হবে। স্কুল এবং পৌরসভার উদ্যোগে গোটা স্কুল স্যনিটাইজ করা হচ্ছে বলেও জানিয়েছেন প্রধান শিক্ষিকা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আগ্নেয়াস্ত্র হাতে পঞ্চায়েত সমিতির সভাপতির ছবি ভাইরাল!

Tue Dec 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের দিনেই অস্বস্তিতে পড়ল রাজ্যে শাসকদল তৃণমূল কংগ্রেস। যা নিয়ে ফের সরগরম রাজ্য রাজনীতি। মালদা জেলা তৃণমূল কংগ্রেসও বেশ অস্বস্থিতে পড়েছে। মালদা জেলার পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডলের বন্দুক হাতে সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। […]