তামিলনাড়ুতে অতিবৃষ্টিতে ভেঙে পড়ল চার বাড়ি

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 36 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ গত বেশ কয়েকদিন ধরেই অন্ধ্রপ্রদেশ, তামিলনাড়ু সহ বেশ কয়েকটি রাজ্যে ভয়াবহ বৃষ্টি চলেছে। বহু এলাকা প্লাবিত হয়েছে। লক্ষ্য, লক্ষ্য মানুষ জলমগ্ন হয়ে পড়েছে। উদ্ধারকাজে নেমেছে আধা সামরিক বাহিনী। টানা বৃষ্টি এবং বন্যায় বহু মানুষের মৃত্যু হয়েছে।

তবে মৃতের সংখ্যা নিয়ে সঠিক কোনও তথ্য জানা যায়নি। এই উদ্বেগজনক পরিস্থিতির মধ্যেই মঙ্গলবার সকালে আবার ভারি বৃষ্টি শুরু হয়েছে তামিলনাড়ুর বিভিন্ন এলাকায়। ভারি বর্ষণের ফলে বেশ কিছু বাড়ি ধসে পড়ে গিয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। তামিলনাড়ুর সালেম জেলার করুঙ্গলপট্টি এলাকায় মঙ্গলবার সকালে পরপর চারটি বাড়ি ভারি ধসে পড়েছে।

বাড়ির বাসিন্দাদের ধসে যাওয়া বাড়ির নিচে চাপা পড়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে। বাড়ি ধসে পড়তেই এলাকা জুরে চঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ছুটে আসে দমকলের বিশাল বাহিনী। ধসে যাওয়া বাড়ির তলা থেকে এখন পর্যন্ত ১৩ জনকে উদ্ধার করা গেলেও এখনও ৪ জনকে উদ্ধার করা যায়নি বলে জানা গিয়েছে। এখনও উদ্ধার কাজ চালাচ্ছে দমকল বাহিনী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পৌর ভোটের মুখে বিজেপির অস্বস্তি বাড়িয়ে বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে মুখ খুললেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ আগামি ২৫ নভেম্বর ত্রিপুরায় পৌরসভা নির্বাচন। শেষ মুহূর্তের প্রচার চলছে ত্রিপুরা জুড়ে। ত্রিপুরা দখলের জন্য ঝাঁপিয়েছে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস। সেই কারণে আসন্ন পৌরসভা নির্বাচনকে পাখির চোখ করছে তৃণমূল। সেই লক্ষ্যে পশ্চিমবঙ্গের নেতা-নেত্রীরা ত্রিপুরায় জমি তৈরির জন্য লড়াই করছেন। শাসকদল বিজেপির সঙ্গে […]