পৌর ভোটের মুখে বিজেপির অস্বস্তি বাড়িয়ে বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে মুখ খুললেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 30 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ আগামি ২৫ নভেম্বর ত্রিপুরায় পৌরসভা নির্বাচন। শেষ মুহূর্তের প্রচার চলছে ত্রিপুরা জুড়ে। ত্রিপুরা দখলের জন্য ঝাঁপিয়েছে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস। সেই কারণে আসন্ন পৌরসভা নির্বাচনকে পাখির চোখ করছে তৃণমূল।

সেই লক্ষ্যে পশ্চিমবঙ্গের নেতা-নেত্রীরা ত্রিপুরায় জমি তৈরির জন্য লড়াই করছেন। শাসকদল বিজেপির সঙ্গে তৃণমূলের সংঘাতে উত্তপ্ত প্রতিবেশী রাজ্য। গত শনিবার পশ্চিমবঙ্গ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষকে গ্রেফতার করে আগরতলা থানার পুলিশ। সেই গ্রেফতার নিয়ে উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি। সোমবার আগরতলা পৌরসভার তৃণমূল প্রার্থীকে গুলি চালানোর অভিযোগও উঠেছে বিজেপির বিরুদ্ধে। তার মধ্যেই রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে মুখ খুলে বিজেপির বিড়ম্বনা আরও বাড়ালেন দলেরই বিধায়ক তথা বর্ষিয়ান নেতা সুদীপ রায় বর্মন।

আজ তথা মঙ্গলবার সকালে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন আগরতলার বিজেপি বিধায়ক। সুদীপ রায় বর্মণ বলেছেন, মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের আচরণ শিশু সুলভ। সিপিএম-এর গুণ্ডারা বিজেপিতে এসে ঝামেলা করছে। বহিরাগতরা ত্রিপুরাকে অশান্ত করার চেষ্টা করছেন। এছাড়া তিনি আরও বলেন, ত্রিপুরা জুড়ে হিংসা হচ্ছে। এর ফলে বিজেপির বদনাম হচ্ছে। প্রধানমন্ত্রীর বদনাম হচ্ছে। ত্রিপুরার ভোটকে প্রহসনে পরিণত করছে। তিনি বলেছেন, ‘সব কা সাথ, সব কা বিকাশ হলে এত হিংসার প্রয়োজন হচ্ছে কেন? গণতন্ত্র আর অবশিষ্ট নেই ত্রিপুরায়। বর্তমান নেতৃত্ব বিকাশের উপর ভরসা রাখলে রাজ্যে এই ভাবে ভোট হত না।’ সামনেই পৌরসভার নির্বাচন। তার আগে দলের বিধায়ক দলেয় বিরুদ্ধেই মুখ খোলায় বিজেপির অস্বস্তি বাড়াবে বলে মনে করা হচ্ছে।

তবে এমনটা মানতে রাজি নন সুদীপ। বলেছেন, ‘কেন দলকে অস্বস্তিতে ফেলব! আমি তো মানুষের হয়ে কথা বলছি। আমি সেই সব বিজেপি কর্মকর্তাদের হয়ে কথা বলছি যাঁদের বলার সাহস নেই। আমি সব সময় মানুষের জন্য কাজ করেছি। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছি। মূল শত্রুকে চিহ্নিত করতে ভুল করছে বিজেপি। যাঁরা রাগ, অভিমান করে দল ছেড়ে চলে গিয়েছেন তাঁদের ফেরানো দরকার। কিন্তু তা না-করে সেই সব নেতা-কর্মীদের দূরে সরিয়ে দেওয়া হচ্ছে।’

সংবাদটি শেয়ার করুন

Next Post

ষাঁড়ের গুঁতোয় কৃষকের মৃত্যু, ষাঁড়ের মালিকের বিরুদ্ধে থানায় অভিযোগ

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ ষাঁড়ের গুঁতোয় মৃত্যু হল এক কৃষকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ইটাহার থানার গুলন্দর (১) গ্রাম পঞ্চায়েতের বেলুয়া গ্রামে। মৃত কৃষকের নাম মংলু দেবশর্মা (৬১)। জানা গিয়েছে, বাড়ির পার্শ্ববর্তী জমিতে গোরু বাঁধতে গেলে একটি উন্মুক্ত ষাঁড় তাঁকে একাধিকবার ধাক্কা মারলে গুরুতর জখম হন ওই […]