সতীর্থ জওয়ানের গুলিতে এক বাঙালি-সহ নিহত চার সিআরপিএফ জওয়ান, আহত তিন

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 54 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নিজেরাই নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে প্রাণ হারালেন চার সিআরপিএফ জওয়ান। নিহতদের মধ্যে এক জন বাঙালি রয়েছেন। ৩ জওয়ান গুরুতর জখম হয়েছেন। রাইপুর হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

ছত্তিশগড়ের সুকমার সিআরপিএফ ক্যাম্পে এই ঘটনাটি ঘটেছে। চত্তিশগড়ের সুকমার মারাইগুড়া পুলিশ স্টেশনের কাছে রয়েছে সিআরপিএফ- এর ৫০ নং ব্যাটলিয়নের ক্যাম্প। সোমবার সকালে নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়েন জওয়ানরা। তখনই এক সিআরপিএফ জওয়ান নিজের বন্দুক থেকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। এই গুলিতে ঘটনাস্থলেই ৪ জওয়ান নিহত হন এবং ৩ জওয়ান গুরুতর জখম হন। এই ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্ত শুরু করেছে সিআরপিএফ।

যদিও এই ঘটনার আসল কারণ এখনও জানা যায়নি। অভিযুক্ত জওয়ানকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সতীর্থের গুলিতে নিহত বাঙালি জওয়ানের নাম রাজীব মন্ডল (৩৬)। নদিয়ার দেবগ্রাম থানার জম পুকুরের বাসিন্দা রাজীব দীর্ঘ এগারো বছর ধরে সিআরপিএফে কর্মরত ছিলেন। তাঁর আচমকা মৃত্যুর খবরে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন রাজীবের মা, স্ত্রী এবংতিন ও পাঁচ বছর বয়সী দুই কন্যা সন্তান। জানা গিয়েছে অভিযুক্ত ওই জওয়ান মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিজেপির মিছিল ঘিরে ধুন্ধুমার, আগামীকাল পেট্রোল পাম্পে জনসচেতনতা মূলক প্রচার

Mon Nov 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত কয়েকমাস ধরেই টানা পেট্রোল, ডিজেলের দাম বাড়ছিল। পেট্রোলের পাশাপাশি সেঞ্চুরি পার করে এগিয়ে যেতে থাকে পেট্রোল ও ডিজেলের দাম। সারা দেশ জুড়ে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজ চওড়া হতে থাকে। গাড়ির মালিকরা গাড়ি না চালানর সিদ্ধান্ত নেয়। পাশাপাশি পেট্রোল, ডিজেল পাম্প মালিকরা […]