খড়দহে আক্রান্ত প্রাক্তন সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্য্য

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 11 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ পশ্চিমবঙ্গের চার কেন্দ্রে উপনির্বাচন চলছে। দিনহাটা, শান্তিপুর, গোসাবা এবং খড়দহ- এই চার কেন্দ্রে উপনির্বাচন। ভোটগ্রহণ শুরুর পর থেকেই এই চার কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গিয়েছে।

শাসক দল তৃণমূলের বিরুদ্ধে বিভিন্ন জাইগা থেকে অভিযোগ উঠে আসছে। বাদ পড়েনি খড়দহ। খড়দহে আক্রান্ত হলেন প্রাক্তন সিপিএম বিধায়ক তন্ময় ভট্টাচার্য্য। সিপিএমের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আজ সকাল ১০টা নাগাদ খড়দহে যাওয়ার সময় তেঘড়িয়ার কাছে তাঁর ওপর হামলা হয়। ইট ছুরে মারা হয় তন্ময় ভট্টাচার্য্যকে। ইটের আঘাতে তাঁর মাথার পিছনে চোট লাগে। তবে আঘাত গুরুতর নয় বলেই জানিয়েছেন তন্ময় ভট্টাচার্য্য। এই হামলার খবর ছড়িয়ে পড়তেই সিপিএম কর্মী-সমর্থকরা ছুটে আসে। উত্তেজনার পরিবেশ সৃষ্টি হওয়ায় কেন্দ্রীয় বাহিনী ছুটে এসে পরিস্থিতির সামাল দেয়। সিপিএম- এর প্রাক্তন বিধায়ক শাসক দলের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগড়ে দিয়েছেন।

তাঁর অভিযোগ, তৃণমূল খড়দহের মানুষকে ভয় দেখানোর চেষ্টা করছে। তিনি আরও বলেন, মানুষ ভোটের মাধ্যমে এর জবাব দেবে। যদিও তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। আহত হওয়ার পর দলীয় কার্যালয়ে যান তন্ময় ভট্টাচার্য্য। তাঁর আক্রান্ত হওয়ার ঘটনা বাদ দিলে মোটামুটি শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে বলে জানিয়েছেন তিনি। প্রাক্তন সিপিএম বিধায়ক বলেছেন, ‘দু’চারটে বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট শান্তিপূর্ণভাবেই হচ্ছে। তবে মহিষপোতা, অপূর্বনগর, তেঘড়িয়ার একটি বুথে আমাদের এজেন্টদের হুমকি দেওয়া হয়েছে।

তৃণমূল সংগঠিতভাবে এই কাজ করেছে বলে আমার মনে হয় না। আমার মনে হচ্ছে, পাড়ার কিছু মস্তান এই কাজ করছে। পাথর বা ইট আমার মাথার পিছনে লেগেছে। রক্ত বেরোয়নি। একটু ফুলে গিয়েছে।’ তবে খড়দহ কেন্দ্রের সিপিআইএম প্রার্থী দেবজ্যোতি দাস অভিযোগ করেছেন, শুক্রবার রাত থেকেই তাদের বেশ কিছু পোলিং এজেন্টকে হুমকি দিয়েছে তৃণমূল ও বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দিনহাটায় বিজেপি প্রার্থীকে ভোট দানে বাধা দেয়ার অভিযোগ

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : উপ নির্বাচনকে ঘিরে সকাল থেকেই উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা। আজ ভোটগ্রহণ পর্ব শুরু হতেই দিনহাটায় বিজেপি প্রার্থী অশোক মণ্ডল এবং তাঁর পরিবারকে ভোট দানে বাধা দেওয়ার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। আজ সকালে দিনহাটার ২৯১ নম্বর বুথে বিজেপি প্রার্থী এবং তাঁর […]