বর্ধমান-কাটোয়া রোডে দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনের মৃত্যু, আহত আরও ৬

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  চারিদিকে দীপাবলি উৎসব চলছে, সাথে চলছে ছুটির মরসুম। বাড়ির মেজ ছেলে মুম্বইয়ে থাকে। দু’বছর পর বাড়ি ফিরছে। ফলে বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি হয়েছে। বাড়ির ছেলে ফেরার আনন্দে পরিবারের লোকজন তাঁকে নিতে দমদম বিমানবন্দরে গিয়েছিল।

ছেলেকে নিয়ে কলকাতা থেকে গভীর রাতে মুর্শিদাবাদের উদ্দেশে রওনা হয় সকলে। ফেরার পথে বর্ধমান-কাটোয়া রোডে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ধাক্কা মেরে উল্টে যায়। খবর পেয়েই ছুটে আসে পূর্ব বর্ধমানের দেওয়ান দিঘি থানার পুলিশ। ঘটনাস্থলেই পাঁচ জনের মৃত্যু হয়েছে এবং ছ’জন গুরুতর ভাবে জখম হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশ আহতদের চিকিৎসার জন্য বর্ধমান জেলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম সায়ন সেখ (৩), আরিয়ান সেখ (৬), সায়নুর খাতুন (১৭), সোনালি খাতুন (১৯) এবং রাসেদ সেখ (৬০)। মৃত ৫ জন এবং আহত ৬ জন একই পরিবারের সদস্য। বাড়ি মুর্শিদাবাদ জেলার বড়ঞা থানার সৈয়দ পাড়ায়। পুলিশের প্রাথমিক অনুমান, গভীর রাতে রাস্তা ফাঁকা থাকায় চালক গাড়ি যথেষ্ট জোরে চালাচ্ছিলেন। আচমকা চলন্ত অবস্থায় চালক ঘুমিয়ে পড়াতেই এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে দেওয়ান দিঘি থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মদ নিষিদ্ধ বিহারে বিষমদ খেয়ে মৃত ২৪, অসুস্থ অনেকেই

Fri Nov 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অনেকদিন আগেই নীতিশ কুমার সরকার বিহারে মদ নিষিদ্ধ ঘোষণা করেছিল। বিহার সরকারের এই ঘোষণায় সারা দেশ জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এর সুফল এবং কুফল দু’ই পাচ্ছে বিহার সরকার। মদ নিষিদ্ধ হওয়ার ফলে একদিকে যেমন অসামাজিক কাজকর্ম কিছুটা কমেছে, অন্যদিকে মদ না মেলায় […]