উন্মত্ত যুবকের শাবলের আঘাতে দুই সন্তান ও পুলিশকর্মী-সহ মৃত ৫!

জন দেখেছেন : 24
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 11 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভয়াবহ ঘটনার সাক্ষী থাকল ত্রিপুরার খোয়াই থানা এলাকার শেওড়াফুলি এলাকা। এক উন্মত্ত যুবকের আক্রমণে মৃত্যু হয়েছে ৫ জনের এবং গুরুতরভাবে জখম এক পুলিশ কর্মী-সহ আরও ২ জন। এই ঘটনায় গোটা এলাকায় চঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা গিয়েছে, খোয়াই থানার শেওড়াফুলি এলাকায় পেশায় রাজমিস্ত্রি, প্রদীপ দেব রায় নামক এক যুবক এই খুন গুলি করেছেন। রবিবার প্রথমে শাবল দিয়ে আঘাত করে নিজের দুই মেয়েকে খুন করেন প্রদীপ। এরপর স্ত্রীর ওপর ঝাঁপিয়ে পড়লে স্ত্রী দৌড়ে পালিয়ে যায়। গুরুতর আহত স্ত্রীকে খুঁজতে বাইরে বেরিয়ে শাবল হাতে নিয়ে চিৎকার শুরু করেন ওই যুবক। এদিক ওদিক ছুটে বেড়ান। সেই সময় নিমন্ত্রণ সেরে অটোতে ফিরছিলেন কৃষ্ণ দাস এবং তাঁর ছেলে করমবীর। অটো দাঁড় করিয়ে শাবল দিয়ে প্রথমে কৃষ্ণ দাস এবং তারপর তাঁর ছেলে করমবীরকেও খুন করেন ওই যুবক। ছুটে আসে খোয়াই থানার পুলিশ।

পুলিশ আসামাত্র প্রদীপ থানার আইসি সত্যজিৎ মল্লিকের মাথাতেও শাবল দিয়ে আঘাত করেন। মাথা ফেটে যায় আইসির। এরপর পুলিশ ওই যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়। আহত পুলিশ অফিসার সত্যজিৎ মল্লিককে জি বি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অভিজুক্ত প্রদীপ দেব রায়ের স্ত্রী। ঠিক কী কারণে এই হত্যালিলা চালাল ওই যুবক, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিপুল পরিমাণ ভারতীয় জাল নোট বাজেয়াপ্ত করল বাংলাদেশ পুলিশ

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভারতীয় টাকার জাল নোট যে পাকিস্তানে তৈরি হয়, এই খবর বহুদিন আগেই প্রমাণিত। প্রায় ভারতের বিভিন্ন জায়গায় জাল টাকা উদ্ধার হয়। পাকিস্তান বাংলাদেশ সীমান্ত দিয়ে এই জাল নোট ভারতে পাঠায়। বাংলাদেশ পুলিশের সৌজন্যে তা স্পষ্ট হয়ে গেল। তবে এবার জাল নোট উদ্ধার […]