চাঁচলের বাঁশ বাগান থেকে উদ্ধার পাঁচ উট! খাবার নিয়ে চিন্তায় পুলিশ

জন দেখেছেন : 45
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সত্যজিৎ রায়ের ‘সোনার কেল্লা’ সিনেমায় উট দেখে জটায়ু ফেলুদাকে জিজ্ঞাসা করেছিলেন ‘উটের খাদ্য কী?’ এবার সেই একই প্রশ্ন নিয়ে উত্তর খুঁজে বেড়াচ্ছে মহা ‘ফ্যাসাদে’ পড়া মালদহের চাঁচল থানার পুলিশ! মালদহের চাঁচল থানার জালালপুরের এক বাঁশ বাগান থেকে পাঁচটি উট উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকালের ঘটনা। পুলিশ জানিয়েছে, উট গুলিকে উদ্ধার করে চাঁচল থানায় নিয়ে আসা হয়েছে। চাঁচলের এসডিপিও শুভেন্দু মন্ডল জানিয়েছেন, ‘জালালপুরের এক বাঁশ বাগানে উট গুলি দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিল। খবর পেয়ে আমরা উট গুলিকে উদ্ধার করে চাঁচল থানায় নিয়ে এসেছি। আমাদের অঞ্চল উটের বিচরণ ক্ষেত্র নয়। তবে উট গুলি কে বা কারা কোথা থেকে নিয়ে এসেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।’ এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

ওই এলাকায় কিভাবে উট গুলো আসল তা নিয়েও প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে! যদিও পুলিশের অনুমান উট গুলিকে পাচার করা হচ্ছিল। গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে উট গুলিকে উদ্ধার করে চাঁচল থানার পুলিশ। বর্তমানে চাঁচল থানাতেই রয়েছে পাঁচটি উট। আর এতেই নতুন সমস্যা দেখা দিয়েছে। উটের খাদ্য নিয়ে ধন্দে পড়ে গিয়েছেন থানার পুলিশ আধিকারিকরা। এই নিয়ে তারা প্রাণী বিশেষজ্ঞদের সঙ্গেও যোগাযোগ করছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাঁকুড়ায় হাতির আক্রমণে এক বৃদ্ধার মৃত্যু

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এবার হাতির আক্রমণে এক বৃদ্ধারর মৃত্যু হল বাঁকুড়ায়। রবিবার দুপুর আড়াইটে নাগাদ ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার কোচডিহি পঞ্চায়েতের বুড়িআঙ্গারি গ্রামে। মৃত মহিলার নাম লক্ষ্মী সোরেন। বয়স ৫৬ বছর। বাড়ি বুড়িআঙ্গারি গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে , মৃত ওই মহিলা জঙ্গলের ধারে ধান […]