ইংরেজবাজারে ৫১ কেজি গাঁজাসহ গ্রেফতার পাঁচ

জন দেখেছেন : 15
0 0
Read Time:1 Minute, 23 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ৫১ কেজি গাঁজাসহ পাঁচজনকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে নাকা চেকিং চলাকালীন একটি মারুতি গাড়ি সহ ওই পাঁচ জনকে গ্রেফতার করা হয় এবং গাড়িতে তল্লাশি চালিয়ে একটি বস্তায় ৫১ কেজি গাঁজা উদ্ধার হয়।

ধৃতদের মধ্যে আজিজুল ইসলামের বাড়ি আলিপুরদুয়ার জেলার পূর্ব কাঠালবাড়িতে, জয়ন্ত বর্মনের বাড়ি আলিপুরদুয়ারের যোগেন্দ্রনগরে, সাদেক মিয়াঁ ও নূর হোসেনের বাড়ি মালদার কৃষ্ণপুরে এবং আব্দুল করিমের বাড়ি কালিয়াচকের নারায়ণপুরে। ধৃতদের রবিবার মালদার বিশেষ আদালতে তোলা হয়। এবং পাঁচ দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেয় আদালত। পুলিশ জানিয়েছে, এই পাঁচজন গাঁজা পাচারের সঙ্গে অনেকদিন ধরেই যুক্ত। গোপন সূত্রে খবর পেয়ে নাকা চেকিং চালিয়ে শনিবার রাতে এদের গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

রেললাইনে আটকে গেল গাড়ির চাকা! অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা

Sun Dec 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লাইন পারাপার করতে গিয়ে প্রহরীবিহীন লেভেল ক্রসিংয়ে মেচেদা গামী লোকাল ট্রেনের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা। অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা। লাইন পারাপার করার সময় গাড়ির চাকা স্লিপ করে রেললাইনে আটকে যায়। সেই লাইন দিয়েই আসছিল ট্রেন। বিপদ বুঝতে পেরে গাড়ি […]