হারাধনের ছেলেদের মতোই অবস্থা হবে বিজেপির, কৃষ্ণ কল্যানির দল ছাড়ার প্রসঙ্গে মন্তব্য ফিরহাদ হাকিমের

জন দেখেছেন : 27
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 21 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : তাঁর বিজেপি ত্যাগ নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। রাজ্য বিজেপি-র নতুন সভাপতিকে ‘অপরিণত’ বলে কটাক্ষ করেছিলেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক। বেশ কিছুদিন ধরেই দলের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন রায়গঞ্জের বিধায়ক। নাম না করে ক্ষোভ প্রকাশ করেছিলেন দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে। পরবর্তীতে দলের সমস্ত কর্মসূচি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন কৃষ্ণ কল্যাণী। শুক্রবার সাংবাদিক সম্মেলন করে বিজেপির সঙ্গে তার সমস্ত সম্পর্ক ত্যাগ করার ঘোষণা করেন বিধায়ক। এর পরেই একের পর এক কটাক্ষ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপির নবনির্বাচিত সভাপতি সুকান্ত মজুমদাররা।

‘ব্যক্তি স্বার্থের জন্যই দল ছেড়েছেন’ এমনই কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন ফিরহাদ হাকিম। রসিকতার ছলে তিনি বলেন,’ হারাধনের দশটি ছেলের মতোই একে একে বিজেপি থেকেও সবাই চলে যাবে, পাশাপাশি শুভেন্দু অধিকারী কে উদ্দেশ্য করে বলেন, ‘বিরোধী দলনেতা থাকবেন তো? অন্যদিকে ব্যক্তি স্বার্থের জন্য দল ছাড়ার প্রসঙ্গে ফিরহাদ বলেন,’ শুভেন্দু দল ছেড়ে কেন গিয়েছিলেন? তিনিও ব্যক্তি স্বার্থের জন্যই গিয়েছিলেন। যাতে ইডি-সিবিআই দরজায় কড়া না নাড়ে সেই জন্যই পিঠ বাঁচাতে দলবদল করেছিলেন ভুক্তভোগী আমি কিন্তু তুমি নও।

অন্যদিকে বিজেপি বিধায়কের দল ত্যাগ এবং তৃণমূলে যোগদান প্রসঙ্গে ফিরহাদ বলেন, সুস্থ মানুষ বিজেপিতে থাকতে পারে না, যেখানে দিনরাত মিথ্যাচার, ধর্মের নামে রাজনীতি, ব্যক্তিগত আক্রমণ ছাড়া আর কিছুই হয় না । ভোটের আগে যেমন দম বন্ধ হয়ে যাচ্ছিল বলে সবাই বিজেপিতে যোগ দিয়েছিলেন। এখন বিজেপিতে যারা আছেন তাদেরই দম বন্ধ হয়ে আসছে। কৃষ্ণ কল্যাণীর তৃণমূলে যোগদান করার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে ফিরহাদ বলেন, তৃণমূলে আসবেন কিনা আমি জানিনা কিন্তু যারা প্রকৃত অর্থে বাংলার মানুষের জন্য কাজ করতে চায় তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকবেন এবং তার উন্নয়নের ধারাকে বজায় রেখে বাংলার মানুষের জন্য কাজ করবেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

শাহরুখের ব্যাটেই হাসি ফুটল প্রীতির মুখে! পঞ্জাবের কাছে হেরে প্লে-অফ কঠিন করল নাইটরা

Sat Oct 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ক্রিকেটে একটা কথা খুবই প্রচলিত আছে- ‘ক্যাচেস উইন ম্যাচেস’। শুক্রবার দুবাইতে একাধিক ক্যাচ মিসই ডুবিয়ে দিল কলকাতা নাইট রাইডার্সকে। পঞ্জাব কিংসের কাছে গুরুত্বপূর্ণ ম্যাচে হেরে প্লে-অফে উঠার রাস্তা আরও কঠিন করে ফেলল নাইটরা। ম্যাচের প্রথম ওভারেই মায়াঙ্ক আগারওয়ালের সহজতম ক্যাচ ফেললেন […]