সব্যসাচীকে নিয়ে অভিমানী ফিরহাদ, মেনে নিতে পারছেন না সুজিত, তাপস

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 12 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জল্পনার অবসান। বৃহস্পতিবার বিজেপি ছেড়ে আবার তৃণমূলে ফিরলেন সব্যসাচী দত্ত। এদিন বিধানসভায় এসে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং ফিরহাদ হাকিমের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন সব্যসাচী দত্ত। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধায়ক পদে শপথের পর তাঁর সঙ্গে দেখা করে সব্যসাচী ‘ঘরে ফিরলেন’ বলে মন্তব্য করেছেন পার্থ চট্টোপাধ্যায়।

সব্যসাচীর হাতে তৃণমূলের পতাকা তুলে দিতে গিয়ে কিছুটা অভিমানের সুরে ফিরহাদ হাকিম বললেন, ‘পইপই করে বলে ছিলাম তুই থেকে যা, দল ছাড়িস না। ও আমার কোন কথাই শুনল না। এমনকি বিজেপিতে থাকাকালীন একদিনও আমার সঙ্গে ফোনে যোগাযোগও করেনি।’ উল্লেখ্য, সব্যসাচীর যখন বিজেপিতে যোগ দেওয়ার জোর জল্পনা চলছিল, তখন একাধিকবার তাঁর সঙ্গে বৈঠকে বসেছিলেন ফিরহাদ।

যদিও সব্যসাচী তাঁর দল ছাড়ার সিদ্ধান্তেই অনড় ছিলেন। এদিন তৃণমূলে ফিরে সব্যসাচী বলেছেন, ‘দলের সঙ্গে মাঝে কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, যা থেকে আবেগতাড়িত হয়ে অন্য দলে গিয়েছিলাম। আজ মমতা বন্দ্যোপাধ্যায় ফের আবার আমাকে দলে গ্রহণ করলেন। বাকিরাও সবাই স্বাগত জানালেন। দল যেভাবে বলবে সেভাবেই আগামী দিনে কাজ করব।’ তবে সব্যসাচীর এই দলে ফেরাটা মোটেও ভালো ভাবে নিচ্ছেন না দলের দুই বিধায়ক সুজিত বসু ও তাপস চট্টোপাধ্যায়।

এদিন দমকল মন্ত্রী সুজিত বসু সাফ জানিয়ে দিয়েছেন, ‘যার সঙ্গে রাজনীতি করা যায় না, তার সঙ্গে একই জায়গায় বসতে পারব না।’ শুধু তাই নয়, এটা নাকি মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানিয়ে দিয়েছেন তিনি। তাই এদিন বিধানসভায় উপস্থিত থাকলেও সব্যসাচী দত্তের যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সুজিত বসু।

এদিক তাপস চট্টোপাধ্যায় বলেছেন, যাঁকে নিয়ে এত সমস্যা, তাঁর যোগদানে তিনি থাকতে পারবেন না। তিনিও নাকি তাঁর বক্তব্য মুখ্যমন্ত্রীকে জানিয়ে দিয়েছেন। এদিন সব্যসাচীর যোগদান অনুষ্ঠানে শুরুতে উপস্থিত থাকলেও মূল অনুষ্ঠান শুরু হওয়ার আগেই ঘর থেকে বেরিয়ে যান তাপস চট্টোপাধ্যায়। তারপরই ঘনিষ্ঠমহলে তিনি এই মন্তব্য করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশে করোনার দৈনিক সংক্রমণের পাশাপাশি কমল মৃত্যুর সংখ্যাও

Fri Oct 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বৃহস্পতিবারের তুলনায় দেশে করোনার দৈনিক সংক্রমণ এক হাজার কমলেও মোট সংক্রমণ ২০ হাজারের উপরে রইল। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২১ হাজার ২৫৭ জন। দেশের মধ্যে সংক্রমণে শীর্ষে রয়েছে কেরল। যদিও গত সপ্তাহ ধরেই […]