মুম্বইয়ে আবার অগ্নিকাণ্ড! আগুনে ভষ্মিভূত একাধিক গুদাম

জন দেখেছেন : 24
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 56 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শুক্রবার ভোর রাতে আগুনে ভষ্মিভূত হয়ে গেল মুম্বইয়ের মনখুরদের মান্দালা স্ক্র্যাপ মার্কেটের একাধিক গুদাম। প্রতিদিনের মতো সারাদিনের কাজ সেরে যে যার মতো বাড়ি ফিরে গিয়েছিলেন। গুদাম ঘর গুছিয়ে অতন্দ্র প্রহরীরা বন্ধ করে যে যার মতো ঘুমিয়েও পড়েছিলেন। ভোর রাত ৩ টে নাগাদ আচমকাই আগুন লেগে যায় গুদামে।

আগুনের ফুল্কি থেকে আগুন ছড়িয়ে পড়তে থাকে গোটা গুদামে। আগুনের গতিবেগ বুঝতে পেরে নিরাপত্তারক্ষীরা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। আগুন ছড়িয়ে পড়তেই চিৎকার শুরু করে দেন। আশেপাশের লোকজন ছুটে আসে। নিমেষের মধ্যে আশেপাশের গুদাম গুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। আগুন ছুটে আসে দমকলের বিশাল বাহিনী। দমকলের ১২ টি ইঞ্জিন, ১০টি ট্যাঙ্কার এবং ১৫০ জন দমকল কর্মীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ওই এলাকায় বেশ কয়েকটি দাহ্য বস্তুর গুদাম রয়েছে এবং সেখানে দাহ্য বস্তু গলানো হয়। কিভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। অনুমান করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে। এই অগ্নি কান্ডের ঘটনার কয়েক কোটি টাকার ব্যবসায়িক ক্ষতি হয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সিতাইয়ে বিএসএফের গুলিতে নিহত দুই পাচারকারী

Fri Nov 12 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কিছুদিন আগেই সীমান্ত লাগোয়া এলাকায় বিএসএফ-এর ক্ষমতা বৃদ্ধি করেছে দেশের স্বরাষ্ট্রমন্ত্রক। বর্ডার থেকে ৫০ কিলোমিটার পর্যন্ত ক্ষমতা দেওয়া হয়েছে বিএসএফ-কে। তার প্রধান কারণ সীমান্তরক্ষা, কাঁটা তারের বেড়া পেরিয়ে দেশে প্রবেশ বন্ধ করা এবং চোরাই পথে পাচার বন্ধ করা। দেশের স্বরাষ্ট্র মন্ত্রক বুঝতে […]