জেনে নিন আজকের রাশিফল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সপ্তাহের দ্বিতীয় দিন আপনার কেমন যাবে, তা জানতে দেখে নিন রাশিফল।

মেষ: জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন।

বৃষ: আজ প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটা ভালো। অফিসে আজ দিনটা ভালো কাটবে।

মিথুন: আজ সাংসারিক শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনও অবহেলা আজ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

কর্কট: আপনার পরিবারের সদস্যরা আপনার কাজ এবং নিষ্ঠার প্রশংসা করবে। আজকে প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সহযোগিতামূলক স্বভাব কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য এনে দিতে পারে। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনও অসুবিধার কথা জানাতে পারেন।

সিংহ: বিভিন্ন কারণে মেজাজ খারাপ থাকতে পারে। তবে সঙ্গিনীর বিশেষ চমকে মন ভালো হয়ে যাবে। খোলা মাঠে খেলাধূলা আকর্ষণ করবে। ধ্যান এবং যোগ লাভজনক হবে।

কন্যা: আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান। কোনো কিছু ঘটার অপেক্ষায় থাকবেন না– নতুন সুযোগের সন্ধান করুন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

তুলা: আজ অতিরিক্ত টাকা, জমিবাড়িতে বিনিয়োগ করতে পারেন। ঘরোয়া অনুষ্ঠানে সারাদিন ব্যস্ত থাকবেন।

বৃশ্চিক: পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। ঘরে শুভ অনুষ্ঠান হবে। আজ আপনার মন ভালো থাকবে। সন্ধ্যার দিকে আপনার আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু: আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যাক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি কাটবে। আজ সব কিছুই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে। উচ্চ পদাধিকারী মানুষের সম্মুখীন হতে পারেন ।

মকর: ব্যবসার সঙ্গে যারা যুক্ত, তাঁরা আজ তাদের অর্থ নিরাপদে রাখুন। কারণ চুরির সম্ভাবনা রয়েছে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার প্রিয়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

কুম্ভ: আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। প্রেমে পড়ার প্রবল সুযোগ রয়েছে। আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন কাটবে। কারণ, আজ বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে।

মীন: আপনি আজকে আপনার বাচ্ছাদের সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দিতে পারেন। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল। কারণ আপনার স্ত্রী আপনার সবচেয়ে প্রাণের বন্ধু। কোনও বন্ধু বা পরিচিতের স্বার্থপর ব্যবহার আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। অতিরিক্ত অর্থ ব্যয়ের মাশুল গুনতে হতে পারে। পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

সাড়ে আট মাস পর দেশের দৈনিক সংক্রমণ নামল ১০ হাজারের নিচে

Tue Nov 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীর্ঘ সাড়ে ৮ মাস পর আবার দেশের দৈনিক করোনা সংক্রমণ নামল ১০ হাজারের নিচে। মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে সংক্রমিত হয়েছেন ৮ হাজার ৮৬৫ জন। যা গত ২৮৭ দিনে সর্বনিম্ন। গত ২ ফেব্রুয়ারি শেষবার […]

আপনার পছন্দের সংবাদ