দিল্লির এইমস হাসপাতালের সামনে পুলিশ-দুষ্কৃতীর গুলির লড়াই

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 53 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দিল্লির এইমস-এর সামনে সকালে গুলি চালানোর ঘটনায় উত্তেজনা ছড়াল। বেশ কিছুদিন ধরেই এক দুষ্কৃতি দলকে পাকড়াও করার চেষ্টা করছিল দিল্লি পুলিশ। কিন্তু বারবার ব্যর্থ হতে হচ্ছিল। অবশেষে সেই দলকে হাতের নাগালে পেল পুলিশ। মঙ্গলবার ভোর ৫টা নাগাদ দিল্লির এইমস হাসপাতালের সামনে দুষ্কৃতীদের নাগাল পায় পুলিশ।

কিন্তু দুষ্কৃতি দল ধরা না দিয়ে পালানোর চেষ্টা করে এবং পুলিশের ওপর গুলি ছোড়ে। জানা গিয়েছে কোটলা মোবারকপুর থেকে দুষ্কৃতীদের তাড়া করছিল দিল্লি পুলিশ। পুলিশও পাল্টা গুলি চালাতে থাকে। শুরু হয় পুলিশ-দুষ্কৃতির গুলির লড়াই। আতঙ্কিত হয়ে পড়ে হাসপাতাল চত্বরের লোকজন। দু’জন পুলিশকর্মী দুষ্কৃতীদের গুলিতে জখম হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে এবং পুলিশের গুলিতে এক দুষ্কৃতি জখম হয়েছে। তাকে এইমস হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তিও করা হয়। তিন দুষ্কৃতীকে আটক করেছে পুলিশ। দুষ্কৃতীদের কাছ থেকে দু’টি পিস্তলও উদ্ধার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃতদের নাম অভি সৌরভ, গুরুদেব সিং। তৃতীয় জন নাবালক। তাদের ক্রিমিনাল রেকর্ডও খতিয়ে দেখা হচ্ছে।

দিল্লি পুলিশের ডিসিপি (সাউথ) জানিয়েছেন, ‘আমরা ওদের গতিবিধির ওপর নজর রেখেছিলাম। কিন্তু ওদের আটকানো যায়নি। এরপরই পুলিশ ওদের পিছু নেয়। এরই মধ্যে একজন বন্দুক বের করে গুলি চালাতে শুরু করে। একজনের পায়ে আঘাত লাগে। তিনজনকে গ্রেফতার করা হয়েছে।’ এইমস-এর মতো ব্যস্ত হাসপাতালের সামনে গুলি চালানোয় পুলিশের ভুমিকা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের বিরুদ্ধে তোপ দেগেছে দিল্লির রাজ্য সরকার। এই ঘটনায় হাসপাতালের সাধারণ মানুষের আহত হওয়ার কোনও খবর পাওয়া যায়নি। সূত্রের খবর, দিল্লির এইমস হাসপাতালের সামনে নিরাপত্তা বাড়ানোর জন্য প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ভোপালে হাসপাতালের শিশু বিভাগে আগুন, মৃত ৩ শিশু

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সারা বিশ্বজুড়ে আতঙ্ক ছড়িয়েছে করোনা। প্রথম দুই ধাপে বহু মানুষের জীবন কাড়লেও শিশুরা ছিল কিছুটা মুক্ত। বিশ্বস্বাস্থ্য সংস্থা আগাম জানিয়ে দিয়েছে তৃতীয় ঢেউ শিশুদের ওপর আক্রমণ করতে পারে। যে কোনও মুহূর্তে আছড়ে পড়তে পারে করোনার তৃতীয় ঢেউ। প্রায় বিভিন্ন হাসপাতাল থেকে […]