ফুলবাড়িতে পুলিশের জালে ভুয়ো কোভিড রিপোর্ট চক্র

জন দেখেছেন : 34
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 30 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভুয়ো আইএস, ভুয়ো আইপিএস এবং বিভিন্ন দফতরের ভুয়ো অফিসার আগেই পাওয়া গিয়েছে। এবার ভুয়ো কোভিড রিপোর্ট চক্রের হাদিস পাওয়া গেল। করোনা যেখানে সারা বিশ্ববাসীর রাতের ঘুম কেড়ে নিয়েছিল, লক্ষ লক্ষ মানুষ মারা গেল, সেখানে এই কোভিড নিয়ে ছেলেখেলার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।

শিলিগুড়ির পাশেই রয়েছে চ্যাঙরাবান্ধা সীমান্ত। সেখান দিয়ে বাংলাদেশ যাওয়া যায়। শিলিগুড়ির আশেপাশের বহু মানুষ ব্যবসার জন্য বাংলাদেশ যায়। বাংলাদেশ যাওয়ার জন্য ভিসা পাসপোর্ট সহ বৈধ কাগজ পত্রের পাশাপাশি কোভিড রিপোর্টও বাধ্যতামূলক। সরকারি হাসপাতাল থেকে কোভিড রিপোর্ট পাওয়া সময় সাপেক্ষ ব্যাপার। এই সমস্যার সমাধান করেছিলেন শিলিগুড়ির লাগোয়া ফুলবাড়ির বাসিন্দা দীপঙ্কর সরকার। এলাকায় তাঁর একটি ওষুধের দোকান আছে।

সেই ওষুধের দোকানের আড়ালেই দিব্বি চালাচ্ছিলেন জাল কোভিড রিপোর্ট দেওয়ার কাজ। জানা গিয়েছে, ওই যুবক শিলিগুড়ির এক নামকরা ল্যাবের নাম করে কোভিড রিপোর্ট দিচ্ছিলেন। ওই রিপোর্ট দেখিয়ে অনেকেই সীমান্ত পাড়াপাড় করেছেন। মঙ্গলবার ওই যুবকের দেওয়া রিপোর্ট ওই ল্যাবের হাতে আসতেই দীপঙ্করের কীর্তি ফাঁস হয়ে যায়। ল্যাব তাদের অফিসে ওই রিপোর্ট মিলিয়ে বুঝতে পারে এটা তাদের দেওয়া নয়। এরপর ওই ল্যাবের তরফ থেকে এনজেপি থানায় অভিযোগ দায়ের করা হয়। এনজেপি থানার পুলিশ তদন্তে নেমে ওই যুবককে গ্রেফতার করে। ওই যুবকের সঙ্গে কোনও চক্রিয় জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জলপাইগুড়িতে আবার হাতির মৃতদেহ উদ্ধার

Wed Nov 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিপন্ন বন্যপ্রাণ। ফের মৃত্যু হল হাতির। বুধবার সাতসকালে জলপাইগুড়ি বনবিভাগের মোরাঘাট রেঞ্জের তোতাপাড়া বিটের অন্তর্গত মোগলকাটা রাভা বস্তিতে প্রাপ্তবয়স্ক একটি হাতির মৃতদেহ উদ্ধার হল। জানা গিয়েছে, বুধবার সকালে স্থানীয় গ্রামবাসীরা হাতিটির দেহ দেখতে পায়। খবর দেওয়া হয় বিন্নাগুড়ি ওয়াইল্ড লাইফ স্কোয়াড ও […]