কোচবিহারে গ্রেফতার মাধ্যমিক পাস ভুয়ো ডাক্তার
Connect with us

বাংলার খবর

কোচবিহারে গ্রেফতার মাধ্যমিক পাস ভুয়ো ডাক্তার

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মাধ্যমিক পাস করেই জাল সার্টিফিকেট বানিয়ে দিব্যি ডাক্তার সেজে রোগী দেখছিলেন। শুধু রোগী দেখা নয়, ল্যাবে বিভিন্ন টেস্ট করানোর নাম করে মোটা টাকা আদায় করার ফাঁদ পেতেছিল ওই ভুয়ো চিকিৎসক। অভিযুক্ত ওই ভুয়ো ডাক্তারের নাম মহম্মদ এরসাদ আলি।

এই ভুয়ো চিকিৎসকের হাতে প্রতারিত কোচবিহার জেলার পাশাপাশি পার্শ্ববর্তী অসমের বহু মানুষ। বুধবার খবর পেয়ে মহম্মদ এরসাদ নামক ওই চিকিৎসক এবং তাঁর কর্মচারীদের আটক করে কোতোয়ালি থানার পুলিশ। আটক করার পাশাপাশি ওই ভুয়ো চিকিৎসকের চেম্বার এবং দু’টি ল্যাব বন্ধ করে দেয় পুলিশ। জানা গিয়েছে, কয়েকবছর ধরে চেম্বার খুলে চিকিৎসা করে যাচ্ছিলেন মাধ্যমিক পাস এরসাদ আলি। কোচবিহার শহরে তাঁর বেশ কিছু দালাল ঘুরে বেড়ায়।

যাঁরা রোগীদের এই চেম্বার পৌঁছে দেয়। অনেকদিন ধরেই চিকিৎসা নিয়ে মানুষ নানান অভিযোগ করতে থাকে এবং বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার নাম করে অকাতরে টাকা আদায় করতেন। বুধবার সকালে অভিযোগ পাওয়া মাত্র অভিযান চালায় পুলিশ এবং ওই ভুয়ো চিকিৎসককে আটক করে। সামান্য মাধ্যমিক পাস করে কীভাবে ডাক্তার সেজে রোগীদের চিকিৎসা করছিলেন! দেখে অবাক হয়ে যান কোতোয়ালি থানার পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কারা যুক্ত আছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
Continue Reading
Advertisement