বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

জন দেখেছেন : 31
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 41 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েছিলেন জলপাইগুড়ি জেলার রাজগ্রামের সুখানি গ্রাম পঞ্চায়েত এলাকার ৮৫ বছরের বৃদ্ধা পান্তেস্বরি পাল। সকালে ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে।

কিন্তু ডাকাডাকির পরেও না ওঠায় দরজা ভেঙে ঘরে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর দেহ দেখতে পান। এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মানুষজন ভির করতে থাকে। খবর দেওয়া হয় রাজগ্রাম থানায়। রাজগ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে জলপাইগুড়ি জেলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, এমনিতেই বয়স বেড়েছে, ইদানীং কারও সাথে কথা ঠিকঠাক বলতেন না। মানসিক আবসাদে ভুগছিলেন। মানসিক আবসাদ থেকে মুক্তি পেতেই ওই বৃদ্ধা আত্ম্যহত্যার পথ বেছে নেন বলে পরিবারের অনুমান। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যেহেতু নিজের পরার শাড়িতেই ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তাই পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক আবসাদের কারণেই এই আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গোয়াতেও শুরু হয়ে গেল 'খেলা'! মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন টেনিস কিংবদন্তি লিয়েন্ডার পেজ

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরের তৃতীয় দিনে বড় চমক দিল তৃণমূল কংগ্রেস। এবার গোয়াতেও শুরু হয়ে গেল ‘খেলা’। শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন দেশের কিংবদন্তি টেনিস তারকা লিয়েন্ডার পেজ। আজ সকালেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন প্রখ্যাত অভিনেত্রী নাফিসা […]