দিঘা মোহনায় মাছ ভর্তি ট্রলার ডুবল, উদ্ধার১২ মৎস্যজীবী

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 31 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দিঘা মোহনায় মাছ ধরে ফেরার পথে ‘মা জগৎময়ী’ নামে একটি ট্রলার চড়ায় ধাক্কা লেগে ডুবে গেল। তবে, টলারে থাকা ১২ মৎস্যজীবীকে উদ্ধার করল অপর একটি ট্রলার। ঘটনাটি ঘটেছে আজ সকালে। নন্দীগ্রামের বকুল কুমার দাসের জগৎময়ী ট্রলারটি চার দিন আগে মাছ ধরতে গভীর সমুদ্রে পাড়ি জমিয়েছিল।

প্রায় ৫ লক্ষ টাকার মাছ ধরে দিঘা মহানায় ফিরে আসার পথে চড়ায় ধাক্কা লেগে মোহনার কাছে ডুবে যায়। টলারে থাকা সমস্ত মৎস্যজীবীকে উদ্ধার করে শংকরপুরে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন লঞ্চ মালিক থেকে শুরু করে দিঘা মোহানা ফিশারম্যান অ্যান্ড ফিস ট্রেডার্স অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা এবং মৎস্যজীবীরা। তাদের অভিযোগ, বারংবার সরকারপক্ষকে বলা সত্ত্বেও ড্রেজিং না হওয়ার জন্যই বারবার দুর্ঘটনা ঘটছে দিঘা মোহনায় কাছে। বারবার ক্ষতির সম্মুখীন হচ্ছেন মৎস্যজীবীরা। তাই দ্রুত ড্রেজিং করার জন্য দাবি জানিয়েছেন মৎস্যজীবীরা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মুসলিম ধর্মাবলম্বীর হাতের তৈরি হিন্দু ধর্মের প্রতিমা! সম্প্রীতির অনন্য নজির দাসপুরের ইসমাইলের!

Thu Nov 4 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  ভিন ধর্মের মানুষ হয়েও ইসমাইল চিত্রকরের তৈরি কালীপ্রতিমা পূজিত হয়ে আসছে দীর্ঘদিন ধরে৷ তাঁর এই কাজ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির তৈরি করেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুর! প্রতি বছরই বিভিন্ন দেব-দেবীর পুজার সময় দেব-দেবীর মূর্তি কিনতে ক্রেতারা ভিড় জমান ইসমাইলের বাড়িতে৷ ঠাকুর কিনতে […]