চিনতে পারছেন কোলের এই বাচ্চা মেয়েটিকে?

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 18 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  দিদির কোলে কেমন চুপটি করে বসে রয়েছে ফুটফটে বাচ্চা মেয়েটি। এক ঝলক দেখে চেনাই যেন দায়! আপনাদের খুব চেনা কিন্তু এই মুখ। বয়সে ছোট হলেও নিজের অভিনয় দক্ষতায় অনেক বলি নায়িকাকেই পিছনে ফেলে দিয়েছেন। আরও একটা ক্লু রইল আপনাদের জন্য- ফিল্মি পরিবারেই বেড়ে ওঠা! ছোট থেকেই ছিল অভিনেত্রী হওয়ার শখ! এই ছবিটি বর্তমানে বলিউড কাঁপানো অভিনেত্রী আলিয়া ভাটের। দিদি শাহিন ভাটের কোলে বসে রয়েছেন খুদে আলিয়া।

টোপা টোপা গালগুলো দেখেই মনে হচ্ছে না চটকে দিই? অভিনয়ে আসার আগে পর্যন্ত আলিয়া কিন্তু বেশ গোলুমলু ছিলেন। যদিও সেটা এখন দেখে আর মনে হয় না। ২০১৯ সালে নিজের ইনস্টায় ছবি পোস্ট করেন। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা রাখেন আলিয়া। তারপর দিয়ে গিয়েছেন একের পর এক হিট ছবি। ‘হাইওয়ে’, ‘উড়তা পঞ্জাব’, ‘রাজি’-এর মতো ছবি দিয়ে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। সঙ্গে আবার সঞ্জয়লীলা বনশালির গ্রুপেও ঢুকে পরেছেন। এবার তাঁকে দেখা যাবে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তেও। করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’তে জুটি বাঁধছেন রণবীর সিং-এর সঙ্গে। আর রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’তে। বিটাউনে জোর গুঞ্জন, চলতি বছরের শেষে বা ২০২২ সালেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আলিয়া। বিয়ে করার কথা কাপুর খানদানের চিরাগ রণবীরকে। বেশ কিছুবছর ধরেই সম্পর্কে আছেন আলিয়া-রণবীর। এমনকী, দুই পরিবারের মধ্যেও ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো।

 

সংবাদটি শেয়ার করুন

Next Post

ভয়াবহ ভাঙনের কবলে মুর্শিদাবাদের সামসেরগঞ্জ

Wed Oct 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বর্ষা আসলেই আতঙ্ক শুরু হয়ে যায়। গঙ্গা ভাঙনের কি কোনও স্থায়ী সমাধান হবে না। আর কতদিন বাড়িঘর সর্বস্ব হারিয়ে আর্তনাদ করতে হবে। বর্ষা এলেই এই প্রশ্নগুলি ভিড় করে মুর্শিদাবাদের সামসেরগঞ্জের বাসিন্দাদের মনে। আজও এর সুরাহা হয়নি। মাত্র কয়েকদিন আগেই এখানে ছিল জনপদ […]