সিনেমা পিছু পারিশ্রমিকের সেরা দশে বলিউডের কোন কোন তারকা আছে জানেন!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বলিউড মানেই প্রতিভার লড়াই আর নিজের সেরাটা দিয়ে বক্স অফিস হিট করা। সেখানে কেরিয়ার তৈরির স্বপ্ন চোখে নিয়ে একের পর এক প্রতিভারা উপস্থিত হয়, না দেখা ভবিষ্যতের লক্ষে শূণ্য থেকে শুরু করে দর্শকের মন জয় করা। এরপর আর ফিরে তাকাতে হয়না।

কেউ এগিয়ে যায় প্রতিভা, ভাগ্যের জোরে, কেউ আবার অচিরেই হারিয়ে ফেলে ছন্দ। এমনই ভাবে বলিউডে সফর শুরু করা তারকা, যাঁরা শুরু করেছিলেন হাজারের কোটায় পারিশ্রমিক দিয়ে, তাঁদের আজ ছবি পিছু দেওয়া হয় লক্ষ, কোটি টাকা। যেমন শাহরুখ খান। এখনও পর্যন্ত ৯৭ টি ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান। বর্তমানে তিনি একটি ছবি করতে নিয়ে থাকেন ৪৫-৫৫ কোটি টাকা।

বলিউডের আরেক খান, সলমন খান এখনও পর্যন্ত বলিউডে মোটের ওপর ১১৩ টি ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে ‘ভাইজান’ ছবি পিছু নিয়ে থাকেন ৬০ কোটি টাকা। আরেক সুপারস্টার আমির খান ৩৩ বছর ধরে বলিউডে নিজের কেরিয়ারে একাধিক মোড় নিয়েছেন। বর্তমানে ‘মিস্টার পারফেকশনিস্ট’ ছবির প্রযোজনাও করছেন। একটি ছবি করতে নিয়ে থাকেন ৫৫ থেকে ৬০ কোটি টাকা।

পরবর্তী প্রজন্মের তারকা রণবীর কাপুর এখনও পর্যন্ত ২৩টি ছবি করেছেন। বলিউডে ঋষি পুত্রের ১১ বছরের কেরিয়ারে। একটি ছবি করতে রণবীর কাপুর নিয়ে থাকেন ২০ থেকে ২৫ কোটি টাকা।বলিউডে এই মুহুর্তে সবথেকে দাপুটে এবং ব্যস্ত অভিনেতা রণবীর সিং। রণবীর একটি ছবি করার জন্য নিয়ে থাকেন ১৫ থেকে ২০ কোটি টাকা। এখনও পর্যন্ত তিনি ১৭টি ছবিতে অভিনয় করেছেন।অক্ষয় কুমার মোটের ওপর ছবি করেছেন অক্ষয় ১২৬টি। ৩১ বছরের ফিল্মি কেরিয়ারে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন। ছবি পিছু তিনি নিয়ে থাকেন ৩৫ থেকে ৪০ কোটি টাকা।

দেশ-বিদেশের মহিলাদের হার্টথ্রব হৃত্বিক রোশন এখনও পর্যন্ত করেছেন ৩৫টি ছবি। বর্তমানে তিনি ছবি পিছু নিয়ে থাকেন ৪০ থেকে ৪৫ কোটি টাকা।অমিতাভ বচ্চন- তিনি বলিউডের বিগ বি। দীর্ঘ ফিল্মি কেরিয়ারে অমিতাভ বচ্চন মোট ২১৮ টি ছবি করেছেন। বর্তমানে একটি ছবি করতে তিনি নিয়ে থাকেন ১৮-২০ কোটি টাকা।অজয় দেবগণ- ১০০টি ছবি করেছেন তিনি তাঁর কেরিয়ারে। বর্তমানে একটি ছবিতে অভিনয় করতে অজয় নিয়ে থাকেন ২৫ থেকে ৩৫ কোটি টাকা।বরুণ ধাওয়ান- বলিউডে সফরে রয়েছেন তিনি ছয় বছর হল। এরই মধ্যে সেরা দশ পারিশ্রমিক প্রাপ্যের তালিকাতে লেখালেন নিজের নাম। পরিচালক ডেভিড ধাওয়ানের পুত্র ছবি পিছু নিয়ে থাকেন ১২ থেকে ১৫ কোটি টাকা।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

বিশ্বকাপে যোগ্যতা অর্জনের আরও কাছে আর্জেন্টিনা

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কিছুদিন আগেই ফাইনালে ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয়েছিল আর্জেন্টিনা। এবার মেসিদের চোখ বিশ্বকাপ। আর সেই লক্ষ্যে পৌঁছাতে গেলে সবার আগে বিশ্বকাপে কোয়ালিফাই করতে হবে। সেই লক্ষে পৌঁছানোর খুব কাছাকাছি পৌঁছে গেল তারা। শুক্রবার রাতে বিশ্বকাপের কোয়ালিফায়ারে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। […]

আপনার পছন্দের সংবাদ