বাড়ির উপর দিয়ে বৈদ্যুতের তার নিয়ে যাওয়া নিয়ে বিবাদ, সামশেরগঞ্জে যুবককে পিটিয়ে খুন

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 18 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাড়ির উপর দিয়ে বৈদ্যুতিক তার নিয়ে যাওয়াকে কেন্দ্র করে বিবাদের জেরে সামশেরগঞ্জে যুবককে পিটিয়ে খুনের অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। পুলিস জানিয়েছে, মৃতের নাম মোরসেলিম শেখ (৩০)। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে সামসেরগঞ্জ থানার চাঁদপুরের সাহেবনগরে।

ঘটনার পরে থেকে অভিযুক্তরা পলাতক। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের বাড়ির পিছনের মাঠে বেশ কিছুদিন ধরেই মদ ও জুয়ার আসর চলছে। প্রতিদিন সন্ধ্যা হতেই গালিগালাজ চেঁচামেচি শুরু হয়। আগেও বেশ কয়েকবার প্রতিবাদ জানিয়েছিলেন ওই যুবক। জুয়া ও মদের আসরে বৈদ্যুতিক বাতি জ্বালানোর জন্য রবিবার দুপুরে মোরসেলিম শেখের বাড়ির উপর দিয়ে তার নিয়ে যাওয়া হচ্ছিল। তখন প্রতিবাদ করলে অভিযুক্তদের সঙ্গে যুবকের ঝামেলা হয়।

অভিযোগ, তখনকার মতো ঝামেলা মিটে গেলেও রাতে দুষ্কৃতিরা হামলা চালায় এবং ইট, লাঠি দিয়ে মারধর করে। আশঙ্কাজনক অবস্থায় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হলে সোমবার সকালে মোরসেলিমের মৃত্যু হয়। মৃত যুবকের মা আকলেমা বিবির অভিযোগ, ‘এখানে মদ ও জুয়ার আসর বসত। ছেলে প্রতিবাদ করায় পিটিয়ে মেরে ফেলল। ছেলের খুনিদের ফাঁসির দাবি জানাচ্ছি।’ সামসেরগঞ্জ থানার পুলিশ আধিকারিক জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জয় দিয়েই বিশ্বকাপ অভিযান শেষ করল ভারত, নামিবিয়াকে ৯ উইকেটে হারিয়েই দায়িত্ব ছাড়লেন বিরাট-শাস্ত্রী

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  মধুরেণ সমাপয়েৎ। সোমবার দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ভালোভাবেই অনেক কিছুর শেষ হল। নামিবিয়ার বিরুদ্ধে প্রত্যাশিত জয় দিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে অপ্রত্যাশিতভাবে বিদায় নিল ভারত। জয় দিয়েই অধিনায়কত্ব ছাড়লেন বিরাট কোহলি। আবার জয় দিয়েই ভারতীয় ক্রিকেটে বিরাট-শাস্ত্রী জুটির অবসান ঘটল। অধিনায়ক হিসেবে বিরাট […]