পায়ে গুরুতর চোট পেয়ে হাসপাতালে ভর্তি পরিচালক অনুপ সেনগুপ্ত

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 25 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনুপ সেনগুপ্ত খুবই পরিচিত নাম। তিনি একজন পরিচালক। মূলত বাংলা বাণিজ্যিক ছবি পরিচালনা করেছেন তিনি। যেমন – ‘মামা ভাগ্নে’, ‘বদলা’, ‘মহাগুরু’। এখনও পর্যন্ত তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘জানবাজ’। ছবিতে অভিনয় করেছিলেন বনি ও কৌশানী।

অনুপ সেনগুপ্তর আরও একটা পরিচয় আছে। তিনি অভিনেতা বনির বাবা। গত বৃহস্পতিবার বাড়ির সিঁড়ি দিয়ে নামার সময় পড়ে গিয়ে বাঁ পায়ে গুরুতর চোট পান অনুপ সেনগুপ্ত। রাতারাতি হাসপাতালে ভর্তি করতে হয়। এই মুহূর্তে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। আজ তাঁর অস্ত্রোপচার হওয়ারও কথা রয়েছে। অনুপ সেনগুপ্ত ইম্পা সভাপতি তথা অভিনেত্রী পিয়া সেনগুপ্তর স্বামী। পিয়া জানিয়েছেন, ‘বৃহস্পতিবার সিঁড়ি দিয়ে নামতে গিয়ে ফলস স্টেপ হয়ে যায় অনুপের। পড়ে যায় সিঁড়ি থেকে। ব্যথা পেয়েছে খুব। আমরা বাড়িতে রাখিনি। ওকে নার্সিংহোমে ভর্তি করে দিয়েছি। বাঁ পায়ের হাড় ভেঙে গিয়েছে। আজ অস্ত্রোপচার হবে।’ টলিউডে সেনগুপ্ত পরিবারের সকলেই সিনেমার সঙ্গে যুক্ত।

পিয়ার বাবা সুখেন দাস প্রখ্যাত অভিনেতা ছিলেন। পিয়া নিজেও একজন অভিনেত্রী। অনেকদিন অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছেন যদিও। ইম্পার কাজেই তিনি বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন। পিয়ার একমাত্র ছেলে বনি বর্তমান যুগের টলিউডের জনপ্রিয় নায়ক। বহু ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে বনির প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়ও অভিনেত্রী। জুটিতে অনেক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন বনি-কৌশানি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

স্বামীকে খুন করে আত্মহত্যার চেষ্টা স্ত্রীর!

Sat Oct 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: স্বামী দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছেন ১৫ বছর ধরে। তাঁকে সেই কষ্টের হাত থেকে মুক্তি দিতে খুন করলেন স্ত্রী! শুধু তাই নয়, স্বামীকে খুন করে আত্মহত্যা করার চেষ্টাও করল স্ত্রী। ঘটনাটি ঘটেছে কেরলের নেয়াটিনকারায়। জানা গিয়েছে, ১৫ বছর আগে স্ট্রোকে ডান […]