ফের দাম বাড়ায় কলকাতায় ডিজেলের সেঞ্চুরি

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মধ্যবিত্তদের চিন্তা কমার কোনও লক্ষণ নেই। গত কয়েকমাস ধরে পেট্রোল, ডিজেলের দাম বেড়েই চলেছে। এর ফলে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজও বাড়ছে। পেট্রোল আগেই সেঞ্চুরি করেছিল দেশ জুড়ে। ডিজেল ও ধাপে ধাপে বিভিন্ন যায়গায় সেঞ্চুরি করেছে।

এবার কলকাতাতেও সেঞ্চুরি করে ফেলল ডিজেল। বৃহস্পতিবার নতুন করে ৩৬ পয়সা দাম বেড়ে কলকাতায় ডিজেল হয়েছে ১০০ টাকা ১৪ পয়সা এবং ৩৩ পয়সা দাম বেড়ে পেট্রোল হয়েছে ১০৮ টাকা ৭৮ পয়সা। আজকে চেন্নাইয়ের পেট্রোলের দাম লিটার প্রতি ১০৫.১৩ টাকা, ডিজেলের দাম লিটার প্রতি ১০১.২৫ টাকা। দিল্লিতে পেট্রোলের দাম লিটার প্রতি ১০৮.২৯ টাকা এবং ডিজেলের দাম ৯৭.০২ টাকা প্রতি লিটার।

মুম্বইয়ে পেট্রোলের দাম প্রতি লিটার ১১৪.১৪ টাকা এবং ডিজেলের দাম লিটার প্রতি ১০৫.১২ টাকা। পেট্রোল, ডিজেলের দাম প্রত্যেকদিনই বাড়ছে। এই অক্টোবর মাসে এখনও পর্যন্ত ২০ দিন পেট্রোল, ডিজেলের দাম বেড়েছে। পেট্রোল-ডিজেলের পাশাপাশি রান্নার গ্যাসের দাম বাড়তে বাড়তে এমন যায়গায় এসে দাঁড়িয়েছে যে সাধারণ মানুষ বুঝে উঠতে পাড়ছে না কোথায় গিয়ে থামবে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

ইংরেজবাজার থেকে বাজেয়াপ্ত লক্ষাধিক টাকার শব্দবাজি

Thu Oct 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীপাবলি মানেই আলোর উৎসব। অনেকদিন আগেই রাজ্যে নিষিদ্ধ শব্দবাজি ও পটকা। তবুও গোপনে দেদার বিকোচ্ছে শব্দ বাজি। গোপন সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ বিপুল পরিমাণ বাজি-পটকা বাজেয়াপ্ত করল। শব্দবাজি মজুত এবং বিক্রির অভিযোগে তিনজনকে গ্রেফতারও করা হয়েছে। ধৃতরা হল, মেথাবাড়ি থানা […]

আপনার পছন্দের সংবাদ