সত্যিই কি দেখা মিলল ‘ডগ ম্যান’ এর!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অস্ট্রেলিয়ার জন নামের জনৈক ব্যক্তি দাবি করেছেন তিনি অর্ধেক কুকুর আর অর্ধেক মানুষ- এই রকম বিচিত্র এক জন্তুর দেখা পেয়েছেন! প্রায় এক বছর আগে ডিসেম্বর মাসে তিনি অস্ট্রেলিয়ার এক হ্রদে মাছ ধরতে গিয়েছিলেন। আর তখনই তাঁর এই অদ্ভুত অভিজ্ঞতা হয়।

জনের দাবি, তিনি যখন কায়েকে চড়ে মাছ ধরছিলেন তখন হ্রদের পাশের জঙ্গল থেকে এক অদ্ভুত আওয়াজ তাঁর কানে আসে। কিন্তু তিনি তখন কিছু দেখতে পাননি। তিনি প্যাডল বন্ধ করে দাঁড়িয়ে যান। তখন ওই বিক শব্দ বন্ধ হয়ে যায়। তিনি একটু পরে আবার প্যাডল চালিয়ে এগোতে থাকলে আবার সেই আওয়াজ কানে আসে। এরপর তিনি এই আওয়াজের উৎসস্থল খুঁজে বার করতে গেলে জঙ্গলের মধ্যে চোখে পড়ে সেই অদ্ভুত উভরূপী জন্তুটি। তিনি প্রথমে ভীষণ ভয় পান এবং তার সঙ্গে অবাকও হন। তাঁর দাবি, সেই জন্তুটি তাঁকেই অনুসরণ করছিল।

প্যারানরমাল অ্যান্ড ইউএফও এই বিষয়টির ওপর একটি এপিসোড করে গত সেপ্টেম্বর মাসে। সেখানেই জন তাঁর অভিজ্ঞতার কথা বলেন। জনের তোলা সেই প্রাণীটির ছবি বিলিভের মাধ্যমে প্রকাশিত হয়। সেই ছবি প্যারানরমাল অ্যান্ড ইউএফও র ওয়েবসাইট-এ আছে। জনের বক্তব্য, তিনি প্রথমে কাউকে কিছু জানাননি। তার কারণ তিনি জানতেন তাঁর কথা কেউ বিশ্বাস করবে না। জন সেই অদ্ভুত প্রাণীর ছবি তুলেছিলেন। কিন্তু সেই ছবিতে প্রাণীটিকে সেভাবে বোঝা যাচ্ছে না। জনের দেখা এই প্রাণীর অস্তিত্ব নিয়ে সংশয় থাকলেও সত্যিই যদি এই প্রাণীর অস্তিত্ব থেকে থাকে তাহলে সেটা শীঘ্রই সামনে আসবে বলে মনে করছেন সকলে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

বিয়ের কদিনের মধ্যেই নুসরতের কাছে কারাগার হল বাড়ি! তাহলে কি যশরতের সম্পর্কে চিড়?

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বহু বিতর্কিত টলি তারকা নুসরত জাহান। এই বিতর্কের কারণ হল তাঁর সঙ্গে যশের সম্পর্ক। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর হঠাৎই দেখা যায় নুসরত মা হতে চলেছেন। এই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠেছিল অনেক প্রশ্ন। অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান প্রথমে চুপ […]

আপনার পছন্দের সংবাদ