দেব এর “গোলন্দাজ হাউজফুল! হল মালিকদের মুখে হাসি

জন দেখেছেন : 32
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 19 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ২০১৯ সালের ডিসেম্বরে “সাঁঝবাতি” ছিল দেবের অভিনয় করা শেষ ছবি। ফলে প্রায় এক বছর পর দেবের অভিনয় করা ছবি দেখেনি দেব প্রেমিরা। এরপর করোনা অতিমারির কারনে সমস্ত সিনেমাহল লকডাউনের জন্য বন্দ ছিল।

ফলে কোন সিনেমা রিলিস করা সম্ভব হয় নি। সিনেমা হল বন্ধ থাকার জন্য সিনেমা হল মালিকরা চরম আর্থিক ক্ষতির মুখে পরেছিলেন । কিন্তু এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সরকার সিনেমাহল ৫০% দর্শক নিয়ে খোলার অনুমতি দেওয়ায় আশায় বুক বেধেছিলেন সিনেমাহল মালিকরা। পুজোর মরশুমে দেবের ছবি আসছে শুনে দেবের ভক্তরা অনেক উতসাহি হয়ে উঠেছিলেন । দেখাযাচ্ছে দেবের বহু আকাঙ্ক্ষিত ছবি মানুষের উতসাহ এবং আশা পুরপুরি মেটাতে সক্ষম হয়েছে। ছবি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। ছবি রিলিজ করার পর এক সপ্তাহে ২ কোটি টাঁকার ব্যাবসা করেছে । যা পূর্ব ভারতে রিলিজ করা সিনেমা গুলোর মধ্যে সর্বোচ্চ । ভারতের ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর অদম্য সাহস এবং জেদের কথা তুলে ধরা হয়েছে এই ছবিতে। বিশেষজ্ঞদের মতে করোনার থার্ড স্টেজ করা নাড়ছে। ফলে মানুষ আদৌ হল মুখি হয় কিনা সেই রকম একটা আশঙ্কা ছিল।

কিন্তু দেখা যায় ছবি রিলিজ করার সাথে সাথে মানুষ দলে দলে সিনেমা হলে ভির করে। এক সিনেমা হল মালিক জানাচ্ছেন ৫০% দর্শকের অনুমতি থাকায় অনেক দর্শক হাউস্ফুল দেখে ফিরে গিয়েছেন। যদি ১০০% দর্শক বসার অনুমতি থাকতো তাহলে হয়তো অনেক দর্শক ফিরে যেতে হত, কারন অনেক বেশি সংখ্যক দর্শক এসেছিল । হলে তিনটে শো থাকলেও সব গুলোই হাউস্ফুল হয়েছে। মানুষের উতসাহ দেখে খুশি তিনি। ছবি রিলিজ করা মাত্র এক সপ্তাহে সিনেমা ২ কোটি টাকা ব্যাবসা করায় খুব খুশি অভিনেতা দেব। তিনি জানিয়েছেন প্রায় দুই বছর পর দর্শকদের যে আবার হল মুখি করা গেছে এটাই অনেক বড় সাফল্য । সিনেমা হিট হয়েছে দুই কোটি টাকা ব্যবসা করেছে এটা তো দর্শকদের ভাসবাসা আর আশীর্বাদে হয়েছে। এটা তো বিরাট আনন্দের । তার থেকে বেশি আনন্দের সিনেমা দেখে দর্শক হাততালি দিচ্ছে, সিটি বাজাচ্ছে এটা সিনেমা ভাল লাগলেই পাওয়া যায়। ফলে খুব খুশি টিম “গোলন্দাজ”।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মহিষাদলে মোটরসাইকেল থেকে উদ্ধার ৬ কিং কোবরা!

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আবারও পূর্ব মেদিনীপুরের মহিষাদলের একটি মোটরসাইকেল গ্যারাজ থেকে উদ্ধার হল ৬ কিং কোবরা সাপ। সম্প্রতি ২১ সেপ্টেম্বর মহিষাদল থানার গাড়ুহাটা এলাকায় একটি মোটরসাইকেল গ্যারাজ থেকে পাঁচ ফুট লম্বা একটি কিং কোবরা উদ্ধার হয়েছিল। শনিবার আবার গাড়ুহাটার পাশের গ্রাম হরিখালীর একটি মোটরসাইকেল গ্যারাজ […]