শারীরিক অবস্থার অবনতি, শিলিগুড়িতে স্থানান্তরিত করা হল রায়গঞ্জ পৌরসভার পৌরপ্রধানকে

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিনরাত পরিশ্রম করে রায়গঞ্জবাসীকে পরিষেবা প্রদান করে চলেছেন। যোগাযোগ রাখেন সব রকম মানুষের সাথে। নিচুস্তরের কর্মীরাও তাঁর ব্যবহারে যথেষ্ট খুশি। তিনি সন্দীপ বিশ্বাস, রায়গঞ্জ পৌরসভার চেয়ারম্যান। মানুষের বিপদের খবর পেয়ে ঝাঁপিয়ে পড়েন সবসময়।

গত বছর করোনা অতিমারীতে লকডাউনের সময় জীবনের ঝুঁকি নিয়ে একদিকে যেমন মানুষকে সচেতন করছেন অপরদিকে বিভিন্ন মানুষকে পরিষেবা দিয়েছেন। পরিষেবাকে প্রধান ধর্ম হিসেবে প্রাধান্য দিতে গিয়ে কয়েকদিন আগে নিজেই করোনা আক্রান্ত হয়েছেন সন্দীপ বিশ্বাস। রায়গঞ্জে তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শিলিগুড়িতে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে। বর্তমানে শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন। পৌরপ্রধান সন্দীপ বিশ্বাস দ্রুত সুস্থ হয়ে ফিরে এসে আবার রায়গঞ্জ বাসীকে পরিষেবা দিন, এই কামনা করছে সমস্ত রায়গঞ্জবাসী।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

অর্পিতার জায়গায় রাজ্যসভায় যাচ্ছেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আগামী বছর অর্থাৎ ২০২২ সালে গোয়ায় বিধানসভা নির্বাচন। সেটাকেই এখন পাখির চোখ করেছে তৃণমূলের। সেই কারণেই সামনের সারিতে তুলে আনা হল গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং প্রাক্তন প্রবীণ কংগ্রেস নেতা লুইজিনহো ফেলেইরোকে। রাজ্যসভায় অর্পিতা ঘোষের ছেড়ে যাওয়া আসনে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোকে […]

আপনার পছন্দের সংবাদ