হাওড়া হোম কান্ডে গ্রেফতার ডেপুটি মেয়রের ছেলে

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 19 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চলতি মাসেই এক শিশুকে যৌন নির্যাতন এবং অবৈধভাবে শিশু বিক্রির অভিযোগ ওঠে হাওড়ার মালি পাঁচঘড়া এলাকার সরকারি সাহায্য প্রাপ্ত এক বেসরকারি হোমের বিরুদ্ধে।

সেই ঘটনায় হাওড়ার প্রাক্তন ডেপুটি মেয়র মিনতি অধিকারীর ছেলে সুমিত অধিকারীকে মঙ্গলবার গ্রেফতার করল হাওড়া সিটি পুলিশ। এর আগে গ্রেফতার করা হয়েছিল তাঁর স্ত্রী গীতশ্রী অধিকারী ও সমাজকল্যাণ দফতরের উচ্চ পদস্থ আধিকারিক দেবকুমার ভট্টাচার্যকে। এই নিয়ে মোট ১১ জনকে এই ঘটনায় গ্রেফতার করল পুলিশ। গত সপ্তাহেই হোমটি সিল করে দেয় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাঁচ বছর আগে স্থানীয় শ্রীরাম ঢ্যাং রোডে হাওড়ার করুণা ওয়েস্ট বেঙ্গল চাইল্ড অ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির নামে হোমটি চালু করা হয়েছিল। সংস্থার সম্পাদক ছিলেন প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্রবধূ গীতশ্রী অধিকারী। তিনতলা বাড়ির নীচে বোর্ডে লেখা ছিল ‘ক্রেডল বেবি সেন্টার’।

সেই সঙ্গে ওই হোমের আবেদন ছিল- ‘কোনও সদ্যোজাতকে যত্রতত্র ফেলে না দিয়ে, মেরে না ফেলে এই দোলনায় রেখে দিয়ে যান। তাকে সুস্থ ভাবে বাঁচার সুযোগ করে দিন।’ কিন্তু সুস্থ ভাবে যে শিশুরা ওই সংস্থায় বাঁচতে পারছিল না, সেই অভিযোগ ওঠে। গত ১৯ নভেম্বর হাওড়া মহিলা থানায় অভিযোগ দায়ের হয়। তারপরই ওই হোমে অভিযান চালায় পুলিশ। বেশ কয়েকটি শিশুকে উদ্ধার করা হয়। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কম্পিউটারের পাশে সাপ! হুলুস্থুল কাণ্ড থানায়

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সাপ দেখে হুলুস্থুল পড়ে গেল ব্যান্ডেল রেল পুলিশের অফিসে। খবর পাওয়া গিয়েছে, মঙ্গলবার সকালে অফিসের কম্পিউটার অপারেটর কম্পিউটার চালু করতে গিয়ে দেখেন মনিটরের পিছনে বসে আছে সাপ! দেখেই সেখান থেকে ছুটে বেরিয়ে যান ওই কর্মী। ভয়ে বাকিরাও ভিতর থেকে বেরিয়ে আসেন। গোটা […]