জলপাইগুড়িতে হরিণের চামড়া ও ২.১০০ কেজি প্যাঙ্গোলিনের আঁশ উদ্ধার, গ্রেফতার এক

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গোপন সূত্রে খবরের ভিত্তিতে বন দফতরের সারুগাড়া রেঞ্জের বনকর্মীরা সঞ্জয় দত্তের নেতৃত্বে ওদলাবাড়ির বাইপাস এলাকায় ক্রেতা সেজে অভিযান চালিয়ে ১৫৫ সেন্টিমিটারের একটি হরিণের চামড়া ও ২.১০০ কেজি প্যাঙ্গোলিনের আঁশ সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল।

বন দফতর সূত্রে জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম বিষ্ণু জৈন। ধৃত ব্যক্তির বাড়ি অসমের তেজপুর এলাকায়। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে বন দফতর প্রাথমিকভাবে জানতে পেরেছে একটি ছোটো গাড়িতে করে এগুলি অসম থেকে নিয়ে এসে নেপালে পাচার করা হচ্ছিল। সেই সময় ওই ব্যক্তির সঙ্গে থাকা আরও দু’জন ছিল।

কিন্তু বন দফতর অভিযান চালানোর সময় তারা পালিয়ে যেতে সক্ষম হলেও বিষ্ণুকে ধরে ফেলে বন দফতরের কর্মীরা। বন দফতর আরও জানতে পেরেছে, ধৃত ব্যক্তি দীর্ঘদিন ধরেই এই পাচার কাজের সঙ্গে যুক্ত। তবে এর পিছনে আরও বড় কোনও চক্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে বন দফতর। রবিবার ধৃত ব্যক্তিকে জলপাইগুড়ি আদালতে তোল হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বন দফতর।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

মুখ্যমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে মেমারি থেকে গ্রেফতার এক

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে স‍্যোশাল মিডিয়ায় কুরচিকর মন্তব‍্য করায় মেমারির আমদপুর থেকে গ্রেফতার এক যুবক। রবিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের মেমারি থানার আমদপুরের বাসিন্দা সঞ্জিত মুর্মুকে গ্রেফতার করে পুলিশ। ২৫ বছর বয়সী ওই যুবক মুখ্যমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্য করার […]

আপনার পছন্দের সংবাদ