দেশে সামান্য বাড়ল করোনার দৈনিক সংক্রমণ ও মৃত্যু

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 58 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশে সামান্য বাড়ল করোনার দৈনিক সংক্রমণ। বেড়েছে মৃত্যুর সংখ্যাও। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৪৮৮ জন।

গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৫ লক্ষ ১০ হাজার ৪১৩ জন। দৈনিক সংক্রমণের পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৩১৩ জনের। শনিবারের তুলনায় ৩৭ জন বেশি মারা গিয়েছেন। এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৬৫ হাজার ৬৬২ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার দৈনিক সংক্রমণের হার ছিল ০.৯৮ শতাংশ। সংক্রমণ ও মৃত্যু বাড়লেও কমেছে সক্রিয় রোগীর সংখ্যা।

একই সঙ্গে অনেকটাই বেড়েছে সুস্থ হওয়ার সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়েছেন ১২ হাজার ৩২৯ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১০ লক্ষ ৭৪ হাজার ৯৯ জনের। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬৩ কোটি ১৬ লক্ষ ৪৯ হাজার ৩৭৮ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৬৭ লক্ষ ২৫ হাজার ৯৭০ জন। এখনও পর্যন্ত মোট টিকাকরণ হয়েছে ১১৬ কোটি ৫০ লক্ষ ৫৫ হাজার ২১০ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বন্যায় বিপর্যস্ত অন্ধ্রপ্রদেশ, ২৪ জনের মৃত্যু

Sun Nov 21 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: টানা বৃষ্টিতে বিপর্যস্ত অন্ধ্রপ্রদেশ। এখনও পর্যন্ত বন্যায় মৃতের সংখ্যা প্রায় ২৪। নিখোঁজ শতাধিক। অন্যদিকে, তিরুপতিতে আটকে রয়েছেন বহু পুন্যার্থী। লাগাতার বৃষ্টিতে প্লাবিত বহু এলাকা। যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে প্রায় ১৪০০ গ্রামের। উদ্ধার কাজ চালাচ্ছে দমকল, জাতীয় ও রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। প্রসঙ্গত, বঙ্গোপসাগরে […]