রাজ্যে করোনার দৈনিক সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী, মহানগরীতে আক্রান্ত প্রায় ১৫০ জন

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 26 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  রাজ্যে করোনার দৈনিক সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী। সেইসঙ্গে কলকাতাতেও আক্রান্তের সংখ্যা দেড়শো ছুঁই ছুঁই। শনিবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৭৬১ জন। তার মধ্যে শুধুমাত্র কলকাতাতেই ১৪৯ জন সংক্রমিত হয়েছেন। এ ছাড়া, উত্তর ২৪ পরগনায় দৈনিক আক্রান্তের সংখ্যা ১২৪।

সেই সঙ্গে, হুগলিতে ৬৭, হাওড়ায় ৬৪, দক্ষিণ ২৪ পরগনায় ৫৮ এবং নদিয়ায় ৫৪ জন সংক্রমিত হয়েছেন। এখনও পর্যন্ত রাজ্যে মোট ১৫ লক্ষ ৭০ হাজার ৫৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৯ জনের। তারমধ্যে উত্তর ২৪ পরগনা, কলকাতা এবং নদিয়ায় ২ জন করে আক্রান্তের মৃত্যু হয়েছে। এ ছাড়া, দার্জিলিং, জলপাইগুড়ি এবং হুগলিতে ১ জন করে করোনা রোগীর মারা গিয়েছেন। এখনও পর্যন্ত রাজ্যে করোনার বলি হয়েছেন মোট ১৮ হাজার ৮১৫ জন। সংক্রমণ বাড়লেও সংক্রমণের দৈনিক হার কমে হয়েছে ১.৬৮ শতাংশ। এই মুহূর্তে রাজ্যে সক্রিয় রোগী রয়েছেন ৭ হাজার ৫৮০ জন।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ৪২ হাজার ২৭টি। এখন পর্যন্ত রাজ্যে মোট টেস্ট হয়েছে ১ কোটি ৮২ লক্ষ ২৭ হাজার ৩৪৯টি। সংক্রমণ বাড়ার পাশাপাশি গত একদিনে রাজ্যে করোনার টিকাকরণের সংখ্যাও বেড়েছে। রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনার টিকা নিয়েছেন ৬ লক্ষ ৪১ হাজার ৫১০ জন। এখনও পর্যন্ত রাজ্যে টিকাকরণ হয়েছে মোট ৫ কোটি ৮৪ লক্ষ ৬ হাজার ৮১১ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

হবিবপুরের রায় বাড়ির দু'শো বছরের পুরনো পুজোয় আজও জোড়া দুর্গার পুজো হয়

Sun Oct 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : জমিদারি এখন আর নেই।নেই জমিদারির জৌলুসও। তবে বংশপরস্পরায় এখনও নিষ্ঠার সাথে দুর্গা পুজো হয়ে আসছে মালদহর তিলাসনের রায় বাড়িতে। হবিবপুর ব্লকের ভারত-বাংলাদেশ সিমান্তবর্তী এলাকা তিলাসন। আদিবাসী অধ্যুষিত এই গ্রামের জমিদার রায় বাড়ির দুর্গা পুজো ২২১ বছরে পদার্পণ করল। সালটা ১৮০০। অবোধ […]