ঝুঁকি নিয়েই চলছে পারাপার, ২ বছর ধরে সেতু নির্মাণের দাবি জিনিয়েও সুরাহা মেলেনি!

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 39 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেহালা অবস্থা পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরের রামচন্দ্রপুর সেতুর। বিকল্প রাস্তা না থাকায় ভাঙ্গা সেতুর ওপর দিয়ে ঝুঁকিপূর্ণ ভাবে চলে যাতায়াত। দুর্ঘটনা ঘটেছে বহুবার। তবুও হুঁশ ফেরিনি প্রশাসনের।

স্থানীয় গ্রাম পঞ্চায়েতে থেকে শুরু করে ব্লক অফিস, ব্যাঙ্কে যাতায়াতের একমাত্র পথ এই রামচন্দ্রপুর সেতু। চরম দুর্ভোগে শিকার হতে হয় আ্যম্বুলেন্স পারাপারেও। রোগীকে দোলায় নিয়ে সেতু পারাপার করতে হয়। ক্ষোভে ফুঁসছেন এলাকাবাসী। স্থানীয়দের অভিযোগ ভোট যায় ভোট আসে, কিন্তু ভগ্নপ্রায় সেতুর স্থায়ী সমাধান হয়নি।

তাদের দাবি দু’বছর ধরে প্রশাসনকে জানিয়েও শুধুমাত্র সেতুর দুপাশে কাঠের পাটাতন দেওয়া হয়েছে। চরম দুর্ভোগে শিকার হতে হয় এলাকাবাসি সহ পথচলতি মানুষকে। যদিও দ্রুত স্থায়ী সমষ্যা সমাধানের আশ্বাস দিয়েছেন স্থানীয় প্রশাসন। পচেট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান প্রণব কর জানিয়েছেন বিষয়টি দ্রুত সমাধানের জন্য তিনি আলোচনা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ভাল্লুকের আতঙ্ক কাটাতে ডুয়ার্সে সচেতনতামূলক প্রচার

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত কয়েকদিন ধরেই ডুয়ার্সে ভাল্লুকের আতঙ্ক জাঁকিয়ে বসেছে। দু’দিন আগেই মেটেলি চা বাগান এলাকায় ভাল্লুকের আক্রমণে এক যুবকের মৃত্যু হয়েছে। অন্যান্য জায়গাতেও ভাল্লুকের আক্রমণের খবর পাওয়া গিয়েছে। তাই ডুয়ার্সের চা বাগান ও গ্রাম্য এলাকায় ভাল্লুকের আতঙ্ক কাটাতে এবার সচেতনতামূলক প্রচার অভিযানে নামল […]

আপনার পছন্দের সংবাদ