‘জোড়া’ খুশির খবর দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

জন দেখেছেন : 23
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 48 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জোড়া খুশির খবর দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বৃহস্পতিবারই সোশ্যাল মিডিয়ায় কিংবদন্তি পর্তুগিজ ফুটবলার ঘোষণা করেছেন তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ অন্তঃসত্ত্বা। এবারও যমজ সন্তানের বাবা হতে চলেছেন রোনাল্ডো।

এই নিয়ে ছয় সন্তানের বাবা হবেন তিনি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জর্জিনা এবং ইউএসজি প্লেটের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে রোনাল্ডো লিখেছেন, ‘যমজ সন্তান আসার খবর জানাতে পেরে আমরা প্রচণ্ড খুশি। আমাদের হৃদয় ভালোবাসায় পরিপূর্ণ। তোমাদের দেখতে আর অপেক্ষা করতে পারছি না।’ এই খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন সিআর সেভেন।

বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা রোনাল্ডো ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন। ক্রিশ্চিয়ানোর প্রথম সন্তান রোনাল্ডো জুনিয়রের মাতৃ পরিচয় এখনও জানা যায়নি। এরপর সারোগেসির মাধ্যমে এভা এবং মাতেও নামে দুই যমজ সন্তানের বাবা হন রোনাল্ডো। ২০১৭ সালের নভেম্বরে রোনাল্ডো এবং জর্জিনার প্রথম সন্তান আলানা জন্ম নেয়। তার চার বছর পর আবার বাবা হতে চলেছেন রোনাল্ডো।

সংবাদটি শেয়ার করুন

Next Post

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল দেখতে দুবাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন সৌরভ

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দুবাইয়ে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মাঠে উপস্থিত থাকার জন্য এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানালেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী ১৪ নভেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। আমরা আগেই জানিয়ে ছিলাম, শারজা আন্তর্জাতিক বইমেলাতেও বৃহস্পতিবারই আমন্ত্রণ জানানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। […]