রিসোর্টে অশ্লীল ভিডিও রেকর্ড, দম্পতির খোঁজে পুলিশ
Connect with us

ভাইরাল খবর

রিসোর্টে অশ্লীল ভিডিও রেকর্ড, দম্পতির খোঁজে পুলিশ

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এক বিখ্যাত রিসোর্টে রোমান্স করছেন এক দম্পতি। যা সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়ায়। বর্তমানে সেই দম্পতিকে খুঁজছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে, অয়াং খিও জেলায়। সেখানকার এক নামকরা রিসোর্টে ছুটি কাটাতে যান ওই দম্পতি। সেখানে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও অনলাইনের আপলোড করা হয়। তারপর মেসেজিং গ্রুপ থেকে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। অয়াং খিও পর্যটন প্রচার সমিতির প্রধান পংথেপ মালাচিং দম্পতির পরিচয় প্রকাশ করেছেন, বলেছেন যে তারা পর্যটন স্থানটির সুনামকে নষ্ট করেছে। তাদের মধ্যে একজন বিতর্কিত প্রভাবশালী সিভ পুই ই ছিলেন।

পংথেপের কথায়, যৌন বিষয়বস্তু গ্রহণযোগ্য নয় এবং দম্পতির তীব্র নিন্দা করেন তিনি। তিনি বলেন, ‘আমি মনে করি না যে রিসোর্টের মালিক দম্পতির এই কাজকে সমর্থন করবে। যারা এ ধরনের অপকর্ম করে তাদের এখানে আসা বন্ধ করতে হবে। তবে পুলিশ সূত্রের খবর, হোটেলের ম্যানেজার এই বিষয় সম্পর্কে অবগত ছিলেন না।

Advertisement

पुलिस आरोपी कपल की तलाश कर रही है

তবে বর্তমানে ওই দম্পতির খোঁজ চালাচ্ছে পুলিশ। এই মামলায় দোষী প্রমাণিত হলে তাঁদের ৫ বছরের জেল ও ২.২ লাখ জরিমানা পর্যন্ত হতে পারে। থাইল্যান্ডের সাইবার ক্রাইম আইন অনুসারে, পর্নোগ্রাফি অবৈধ।

Continue Reading
Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.